Type Here to Get Search Results !

অভিষেক বন্দ্যোপাধ্যায় আসার আগে কাঁকসার দুটি এলাকা পরিদর্শন করলেন পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের জেলা সভাপতি



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- আগামী ১৬ই মে পশ্চিম বর্ধমান জেলায় আসছেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। পশ্চিম বর্ধমানের প্রবেশের সময় কাঁকসার পানাগড়ে  তৃণমূলের নবজোয়ার কর্মসূচিকে সামনে রেখে বেশ কয়েকটি কর্মসূচি রয়েছে তার।








শুক্রবার দুপুরে অভিষেক বন্দ্যোপাধ্যায় আসার আগে কাঁকসার দুটি এলাকা পরিদর্শন করলেন পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের জেলা সভাপতি তথা পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। এদিন তিনি তৃণমূল নেতা পল্লব বন্দোপাধ্যায় কে নিয়ে কাঁকসার বিরুডিহা এবং কাঁকসার রাজবাঁধ এলাকার দুটি জায়গা পরিদর্শন করেন। এদিন তিনি কাঁকসা থানার পুলিশের সাথে কথা বলেন।








বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী জানিয়েছেন  নব জোয়ার কর্মসূচি নিয়ে তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি আসবেন।দলীয় কর্মীদের সাথে সাক্ষাৎ করার পাশাপাশি তিনি সাধারণ মানুষের সাথেও কথা বলবেন।কোথায় কোথায় তিনি অনুষ্ঠান করবেন সেই সমস্ত জায়গা পরিদর্শন করার পাশাপাশি আগাম প্রস্তুতি নেওয়া হচ্ছে।








তৃণমূল নেতা পল্লব বন্দোপাধ্যায় জানিয়েছেন ১৬তারিখের অপেক্ষায় রয়েছে কাঁকসার মানুষ।সকলের মধ্যে একটা আবেগ সৃষ্টি হয়েছে।সকলেই খুশি যে অভিষেক বন্দোপাধ্যায় তাদের এলাকায় আসছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad