Type Here to Get Search Results !

একই দিনে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করলেন জেলাশাসক



সোমনাথ মুখার্জী, লাউদোহা :- জেলাশাসক ও বিধায়কের হাত ধরে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকে। শুক্রবার বিকেলে পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের  বিশেষভাবে সক্ষম বাচ্চাদের হাতে হুইলচেয়ার তুলে দেওয়া হল এবং পাশাপাশি একটি সেমিনার হল ও এলাকার সৌন্দর্যায়ন জন্য 'আই লাভ দুর্গাপুর ফরিদপুর ব্লক ' নামক একটি ফলকের শুভ উদ্বোধন করলেন মাননীয় জেলাশাসক অরুন প্রসাদ ও পাণ্ডবেশ্বর এর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। 








সুত্র মারফত জানা যায় সেমিনার হলটির জন্য আনুমানিক ১৪ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয় হয়েছে।  এছাড়াও ব্লকের নিজস্ব তহবিল থেকে স্থানীয় বাচ্চাদের হাতে এই হুইলচেয়ারগুলি তুলে দেওয়া হয়। এদিনের এই অনুষ্ঠানে জেলাস পশ্চিম বর্ধমান জেলা শাসকের সঙ্গে ছিলেন পাণ্ডবেশ্বর এর বিধায়ক তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী, দিলেন দুর্গাপুর ফরিদপুর ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক দেবজিৎ দত্ত, জেলা পরিষদের কর্মাধ্যক্ষা চুমকি মুখার্জি ও অন্যান্যরা।








এ দিনের এই উদ্বোধনী অনুষ্ঠানে এসে জেলাশাসক অরুন প্রসাদ বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় সর্ব শিক্ষা মিশনের অধীনে এলাকার বিশেষভাবে সক্ষম বাচ্চাদের তুলে দেওয়া হল হুইলচেয়ার, হেয়ারিং এইড ও আরো কিছু বিশেষ সামগ্রী । পাশাপাশি জেলাশাসক বলেন, গত এক মাস আগে মাননীয়া মুখ্যমন্ত্রী পথশ্রী প্রকল্পের উদ্বোধন করেছেন। 







ইতিমধ্যেই ২০০টির বেশি রাস্তার কাজ শুরু হয়েছে এই প্রকল্পে । তিনি বলেন পথশ্রী প্রকল্পের রাস্তার উন্নয়ন ছাড়াও পাশাপাশি প্রত্যেকটি গ্রাম পঞ্চায়েত ও ব্লক এলাকার উন্নয়নের দিকেও জোর দেওয়া হয়েছে। তিনি আশাবাদী এই প্রকল্প গুলির কাজ শীঘ্রই শেষ হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad