Type Here to Get Search Results !

জামুরিয়ায় বিজেপি কর্মীর দেহ উদ্ধার এলাকায় চাঞ্চল্য

 


সোমনাথ মুখার্জি,জামুরিয়া :- বিজেপি কর্মীর দেহ উদ্ধার,খুনের অভিযোগ পরিজনদের । দেহ উদ্ধার করে কেন্দা ফাঁড়ির পুলিশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।তদন্ত শুরু করেছে পুলিশ।ঘটনাটি ঘটেছে জামুড়িয়া থানার অন্তর্গত বিজয়নগর মোড়ে অবস্থিত পুনর্বাসন কেন্দ্রের অদূরে।






মৃত যুবকের নাম অশোক চক্রবর্তী। হিজলগড়া গ্রামের সুত্রধর পাড়ার বাসিন্দা। মৃত যুবকের আত্মীয় ধনঞ্জয় চক্রবর্তী অভিযোগ করেন যে হত্যা করে ফেলা দেওয়া হয়েছে অশোক কে । তিনি জানান সকালে স্থানীয় গ্রামবাসীদের কাছে তিনি খবর পান যে গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার দূরে ঝোপের মধ্যে একটি দেহ পড়ে রয়েছে।। সেইমতো তিনিও সেখানে ছুটে যান। সেখানে তিনি দেখেন দেহটি তাদের পরিবারের। দেহটি যেখানে পড়েছিল তার থেকে অনেকটা দূরে সরকারি পুনর্বাসন কেন্দ্র রয়েছে। মৃত যুবক কিভাবে ওইখানে পৌঁছালো সেই নিয়ে ধন্দ্বে রয়েছে তারা।







মৃত যুবকের মা বন্দনা চক্রবর্তী জানান তার ছেলে বিজেপি কর্মী ছিলেন। কিভাবে তার মৃত্যু হল সে নিয়ে তার বিশেষ কিছু জানা নেই। সামনে পঞ্চায়েত নির্বাচন তার জন্য তার ছেলেকে হত্যা করা হতে পারে বলে অভিযোগ ।  যদিও তিনি নির্দিষ্ট কোন রাজনৈতিক দলের নাম বলেন নি ।








অপরদিকে বিজেপি নেতা সন্তোষ সিং জানান পঞ্চায়েত ভোটের আগে এলাকায় সন্ত্রাস সৃষ্টি করার জন্যই বর্তমান শাসক দল তাদের দলের একনিষ্ঠ কর্মী কে হত্যা করেছে। দোষীদের গ্রেফতার করার জন্য প্রশাসনের কাছে তারা দাবি রাখবেন।যদিও শেষ পাওয়া খবর পর্যন্ত পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।







জামুরিয়া দু'নম্বর তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি সিদ্ধার্থ রানা জানান বিষয়টি তার জানা নেই। ফলে এই বিষয় নিয়ে তিনি কোন মন্তব্য করতে চান না।এই বিষয় নিয়ে প্রতিক্রিয়া দিলেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী, জেলা  বলেন যে কোন মৃত্যুই বেদনাদায়ক, সে যে কোন রাজনৈতিক দলেরই লোক হোক না কেন। মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানান  তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলা সভাপতি । তবে এই ঘটনার পুরো বৃত্তান্ত এখনো তিনি পাননি। তিনি খোঁজ নিচ্ছেন কিভাবে এই ঘটনা ঘটেছে । 







পাশাপাশি তিনি বলেন বিজেপি অহেতুক এলাকায় অসন্তোষ ও সন্ত্রাস ছড়ানোর জন্য তৃণমূলের বিরুদ্ধে এভাবে অভিযোগ করছেন । ঘটনা তদন্ত সাপেক্ষ, তিনি বলেন তারাও পুলিশকে বলবেন অবিলম্বে এবং খুব দ্রুত যাতে এই ধরনের অপরাধীদের ধরে উপযুক্ত শাস্তি দেওয়া যায়। পাশাপাশি নরেন বাবু বলেন প্রয়োজনে তিনি মৃতের বাড়িও যাবেন।






জামুরিয়া থানার পুলিশ সূত্রে খবর ময়না তদন্তের পর ই বোঝা যাবে মৃত্যুর আসল কারণ। সবদিক ক্ষতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিশ।বিজেপি কর্মীর ক্ষত-বিক্ষত দেহ উদ্ধার নিয়ে। ঘটনা তদন্ত নেমে পুলিশ জানতে পারেন বিদ্যুৎ পৃষ্ট হয়ে মারা গেছে বিজেপি কর্মী অশোক চক্রবর্তী।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad