Type Here to Get Search Results !

তৃণমূলের মহা মিছিল অনুষ্ঠিত হলো কাঁকসার সিলামপুরে



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- কাঁকসার আমলা জোড়া অঞ্চল তৃণমূল কংগ্রেস ও কাঁকসা ব্লক যুব তৃণমূল কংগ্রেসের ডাকে বুধবার বিকালে তৃণমূলের মহা মিছিল অনুষ্ঠিত হলো কাঁকসার সিলামপুরে।







এদিন মিছিলে উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের তৃণমূলের যুব সভাপতি কুলদীপ সরকার, আমলাজোড়া  অঞ্চল তৃণমূল যুব কংগ্রেস সভাপতি নাসিম আলি মীর, উপপ্রধান হারু বাগদি, অরবিন্দ কর্মকার, আমলাজোরা অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি তারক বাউরী।তৃণমূল কংগ্রেসের কিষান খেত মজদুর সংগঠনের জেলা সভাপতি জয়ব্রত বৈদ্য, যুব তৃণমূলের সহ-সভাপতি পিন্টু বাগদি, কাঁকসা ব্লকের মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী দেবযানি মিত্র, কাঁকসা ব্লকের বঙ্গ জননী বাহিনীর সভানেত্রী স্বপ্না বৈদ্য, কাঁকসা  ব্লকের তৃণমূলের সহ সভাপতি হিরন্ময় ব্যানার্জি সহ অন্যান্যরা। 








ব্লকের যুব সভাপতি কুলদীপ সরকার জানিয়েছেন কেন্দ্র সরকারের একের পর এক রাজ্যের প্রতি যে জনবিরোধী নীতি, তার প্রতিবাদ সহ, রাজ্যের প্রতি কেন্দ্রের যে বঞ্চনা যেমন পশ্চিমবঙ্গের মানুষের আবাস যোজনার টাকা আটকে দেওয়া, ১০০ দিনের কাজের টাকা আটকে দেওয়া সহ বিভিন্ন খাতে টাকা আটকে দেওয়ার প্রতিবাদে তাদের এই মহামিছিল। তার দাবি এদিন তাদের মহা মিছিলে কয়েকশ মানুষ এবং দলীয় কর্মী সমর্থকরা মিছিলে পা মেলান।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad