Type Here to Get Search Results !

শক্তিগড়ের ল্যাংচা হাবে গাড়িকে লক্ষ করে গুলি,ঘটনায় মৃত এক,আহত এক



সংবাদদাতা,পূর্ব বর্ধমান:- ১৯ জাতীয় সড়কের শক্তিগড়ের ল্যাংচা হাবে গাড়িকে লক্ষ করে গুলি। ঘটনায় মৃত এক। আহত এক। এদিন সন্ধ্যায় বর্ধমান থেকে কলকাতা যাওয়ার রুটে এই ঘটনা ঘটে। একটি সাদা চারচাকা( ফরচুনা) গাড়ি শক্তিগড় ল্যাংচা হাবে দাঁড়িয়ে ছিল। গাড়িতে ছিল চারজন। 







স্থানীয় সূত্রে জানাযায় সেই সময় কলকাতার দিকে যাওয়া একটি নীল রঙের গাড়ি থেকে গুলি ছোঁড়া হয়। স্থানীয়দের দাবি চার থেকে পাঁচটি গুলি চালানো হয়। ঘটনায় ড্রাইভারের পাশের সিটে বসে থাকা একজন ঘটনাস্থলেই মারা যায়। আরও একজনের গুলি লেগেছে। 






মৃত এবং আহত দুজনকেই বর্ধমানের অনাময় হাসপাতালে আনা হয়েছে। নীল গাড়িটি গুলি চালিয়ে দ্রুত বেগে কলকাতার দিকে বেপাত্তা হয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীদের দাবি। অরুন ঘোষ বলেন, বাজি ফাটার শব্দ হয়। সেটা দেখে দোকানের বাইরে এসে দেখি, সাদা গাড়ির কাঁচ ভেঙেচুরে গেছে। ভিতরে দুজন গুলিবিদ্ধ। বাইরে ভয়ে  সীটের তলায় আশ্রয় নিয়েছে। গাড়িতে চারজন ছিল। নীল গাড়িটি কলকাতার দিকে চলে যায়।






 প্রত্যক্ষদর্শী সঞ্জীব ঘোষ বলেন, ঘটনার খবর পেয়ে ছুটে এসে দেখি। দুজন গুলিতে আহত। গাড়িতে চারজন ছিল। পুলিশ তাদের হাসপাতালে নিয়ে যায়। অনাময় হাসপাতাল সূত্রে জানা গেছে মৃতের নাম রাজু ঝাঁ( ৫২)। আহত বোতিন মুখোপাধ্যায়ের হাতে গুলি লেগেছে।





রাজু ঝার গাড়ির চালক ও আমড়ামোড়ে প্রত্যক্ষদর্শী একজন ঝালমুড়ি বিক্রেতাকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শক্তিগড় থানায় নিয়ে গেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad