Type Here to Get Search Results !

কাঁকসা ব্লকের দলীয় কর্মীদের নিয়ে সভা করলেন পশ্চিম বর্ধমান জেলার নবনিযুক্ত তৃণমূলের জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে কাঁকসা ব্লকের দলীয় কর্মীদের নিয়ে সভা করলেন পশ্চিম বর্ধমান জেলার নবনিযুক্ত তৃণমূলের জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী।মঙ্গলবার দুপুর বারোটা নাগাদ কাঁকসা ব্লকের বামুনারা গ্রামের রূপদান লজে সভা অনুষ্ঠিত হয়।








এদিন কাঁকসা ব্লকের তৃণমূল নেতৃত্ব নব নিযুক্ত জেলা সভাপতি তথা পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।এদিন সভায় জেলা সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি ভবানী ভট্টাচার্য, এছাড়াও উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের সাতটি অঞ্চলের অঞ্চল সভাপতিরা, সাতটি গ্রাম পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান পঞ্চায়েত সদস্যরা ছাড়াও কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্যরা। এছাড়াও উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলার নেতৃত্বরা।








কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি ভবানী ভট্টাচার্য জানিয়েছেন জেলা সভাপতি হওয়ার পর নরেন্দ্রনাথ চক্রবর্তী জেলার সমস্ত ব্লকের নেতৃত্ব কে নিয়ে জেলায় বৈঠক করার পর প্রতিটি ব্লকের নেতৃত্ব কে নিয়ে তিনি বৈঠক শুরু করেছেন।







আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে বিভিন্ন এলাকায় বিরোধীরা যেভাবে অপপ্রচার করে বেড়াচ্ছে সেই অপপ্রচারের বিরুদ্ধে লড়াই করার প্রস্তুতি পর্ব শুরু হয়েছ। সেই উপলক্ষে আজ জেলা সভাপতি সকলকে নিয়ে সভা করেন। এবং সকলের সাথে মিলিত হন।








এদিন পশ্চিম বর্ধমান জেলার নবনিযুক্ত তৃণমূলের জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন আগামী পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে সমগ্র পশ্চিম বর্ধমান জেলায় তৃণমূলের যে হাওয়া বইছে সেই হাওয়া কে ঝরে পরিণত করতে হবে। কাঁকসায়  দলীয় কর্মীদের উদ্যেশ্যে এমনটাই বার্তা দিলেন পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী।







তিনি বলেন দলের মধ্যে কর্মীদের মধ্যে মনমালিন্য থাকলেও পারে।সেটা পরে ঠিক হয়ে যাবে কারণ একটা বড় দল সেই দলের মধ্যে কর্মীদের মধ্যে মনমালিন্য হতেই পারে। সব মনমালিন্য মিটিয়ে এক সাথে পঞ্চায়েত ভোটের আগে লড়াই করতে নামতে হবে।







এদিন তিনি দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন দল যেখানেই ডাকবে সেখানেই সকলকে ছুটে যেতে হবে।দলের সমস্ত কর্মসূচি পালন করতে হবে।পঞ্চায়েত ভোটের পর এমন আবির খেলা হবে যে কাউকে আর চেনা যাবে না।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad