Type Here to Get Search Results !

পানাগড় ও কাঁকসার গোপালপুরে দুয়ারে সরকার ক্যাম্প অনুষ্ঠিত হল



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- শনিবার থেকে রাজ্যে ফের দুয়ারে সরকার ক্যাম্প শুরু হয়। সাধারণ মানুষের পাশাপাশি এদিন পানাগড় বাজারের কমিউনিটি হলে আয়োজিত দুয়ারে সরকার ক্যাম্পে প্রকল্পের সুবিধা পেতে ফর্ম ফিলাপ করতে ও ফর্ম জমা দিতে ভিড় জমান বিজেপি ও সিপিআইএম এর নেতা কর্মীরা।








এদিন ক্যাম্পে বসে বহু সাধারণ মানুষের ফর্ম ফিলাপ করতে দেখা যায় সিপিআইএম ও বিজেপি নেতা কর্মীদের।সিপিআইএম এর প্রাক্তন এরিয়া কমিটির সদস্য তথা সিপিআইএম নেতা ধ্রুব কুমারের দাবি মানুষকে সহযোগিতা করতেই তিনি ফর্ম ফিলাপ করছিলেন।








রাজ্য সরকারের প্রকল্পগুলো ভালো তবে তার অভিযোগ মানুষ ফর্ম ফিলাপ করলেও পরিষেবা পাচ্ছেন না।পাল্টা জবাব দিয়েছেন কাঁকসা ব্লকের তৃণমূলের সহ সভাপতি হিরন্ময় ব্যানার্জি।তিনি জানিয়েছেন মানুষ প্রকল্পের সুবিধা পাচ্ছেন তাই ক্যাম্পে আসছেন।








যে সমস্ত বিরোধী নেতা কর্মীরা ক্যাম্পে আসছেন তারা তাদের নিজের পরিচিতদের সুবিধা পাইয়ে দিতে আর রাজনীতি করতেই আসছে।







পাশাপাশি এদিন কাঁকসার গোপালপুরে দুয়ারে সরকার ক্যাম্পের সূচনা করেন দুর্গাপুরের মহকুমা শাসক সৌরভ চট্টপাধ্যায় এবং কাঁকসার বিডিও পর্না দে,এছাড়াও উপস্থিত ছিলেন গোপালপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান জয়জিৎ মন্ডল সহ অন্যান্য আধিকারিকরা। 







কাঁকসার বিডিও পর্না দে জানিয়েছেন এপ্রিল মাসের ১ তারিখ থেকে ১০ তারিখ পর্যন্ত দুয়ারে সরকার ক্যাম্পের মাধ্যমে সমস্ত বুথ কভার করার চেষ্টা করা হয়েছে। এরপর ১০ তারিখ থেকে কুড়ি তারিখ পর্যন্ত পরিসেবা দেওয়ার কাজ হবে।







কাঁকসা ব্লকের অন্যান্য পঞ্চায়েত এলাকাতেও দুয়ারে সরকার ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে তবে গোপালপুরে মডেল ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে।তিনি জানিয়েছেন সাতটি পঞ্চায়েতের অন্তর্গত প্রতিটি পঞ্চায়েতে পাঁচটি করে দুয়ারে সরকার ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad