Type Here to Get Search Results !

চিকিৎসা করাতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল রোগী সহ এক প্রতিবেশীর



 সংবাদদাতা পূর্ব বর্ধমান:- চিকিৎসা করাতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত হল রোগী সহ এক প্রতিবেশীর।শনিবার রাতে পূর্ব বর্ধমানের দুর্গাপুর এক্সপ্রেসওয়ের গলসি বাজার প্রাণঘাতী দুর্ঘটনাটি ঘটে। ট্রাকের ধাক্কায় মৃত্যু হয় দুই গাড়ি আরোহীর। ওই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আর দু’জন। রাত সাড়ে ১১টা নাগাদ গলসির বাজারের উড়ালপুলের উপর গাড়িকে ধাক্কা মারে একটি ট্রাক। যার জেরে গাড়িটি দুমড়েমুচড়ে যায়। গাড়ির চারজন যাত্রীই জখম হন। সঙ্কটজনক অবস্থায় তাদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দু’জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। মৃতরা হলেন বুদবুদের সুকান্ত নগরের বাসিন্দা শঙ্কু মজুমদার (৩০) ও মামণি মালাকার (৬০)। শঙ্কু ছিলেন গাড়ির চালক।








শঙ্কুর বন্ধু কালু মালাকারের মা মামণি মালাকার রাতে আচমকা অসুস্থ হয়ে পড়েন। তাঁকে চিকিৎসার জন্য প্রথমে পুরসা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বর্ধমানে স্থানান্তর করা হয়। শঙ্কু একটি চারচাকা গাড়ি করে বর্ধমানে নিয়ে যাচ্ছিলেন। রাত সাড়ে এগারোটা নাগাদ তারা ১৯ নম্বর জাতীয় সড়ক ধরে বর্ধমান যাচ্ছিলেন।









 ওই সময় রাস্তায় জ্যাম থাকার গাড়ি ধীর গতিতে চলাচল করছিল। গলসির বাজারের উড়ালপুল ওঠার মুখে তারা একটি গাড়ির পিছনে ব্রেক কষে দাঁড়ায়। ওই সময় পিছন থেকে একটি ট্রাক আচমকা সজোরে তাদের ধাক্কা মারে। যার জেরে গাড়িটি সামনের থাকা একটি গাড়িতে সেঁটে যায়। ফলে দুমড়ে মুচড়ে গাড়ির ভিতরে আটকে যায় চালক সহ মোট চারজন।











 খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গলসি থানার পুলিশ। পুলিশ গাড়ি কেটে তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে দু’জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর জখম অবস্থায় আরও দুইজনের চিকিৎসা চলছে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে । 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad