Type Here to Get Search Results !

টোটো এবং অটোচালকদের মধ্যে ঝামেলা শেষ পর্যন্ত হাতাহাতিতে গড়ালো



সংবাদদাতা,পূর্ব বর্ধমান:- টোটো এবং অটোচালকদের মধ্যে ঝামেলা শেষ পর্যন্ত  হাতাহাতিতে গড়ালো।  দীর্ঘদিন ধরেই পূর্ব বর্ধমানের গাংপুর স্টেশনে যাত্রী পরিবহনের জন্য টোটো এবং অটো দুটিই চলাচল করে। কিন্তু মঙ্গলবার হঠাৎই টোটো এবং অটোচালকদের মধ্যে বেঁধে যায় ঝামেলা।






শুরু হয় দু'পক্ষের মধ্যে বাগবিতণ্ডা।তারপর মারপিঠ শুরু হয় দু'পক্ষের মধ্যে। প্রথমে শক্তিগড় থানার পুলিশ উপস্থিত হয়ে টোটো এবং অটোচালকদের মধ্যে সমঝোতা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । তারপর যখন টোটো চালকরা যাত্রীদের টোটোতে চাপান তখন অটোচালকরা শুয়ে পড়েন টোটোর সামনে। 






পরে অটোচালকরা যাত্রী নিয়ে যেতে গেলে টোটো চালকরাও শুয়ে পরে অটোর সামনে।ঘটনার খবর পেয়ে  উপস্থিত হয় শক্তিগড় থানার পুলিশ। টোটো এবং অটোচালকদের মধ্যে এই ঝামেলায় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় অটো ও টোটো চালকদের মধ্যে। দু'পক্ষেরই  কয়েকজনকে আটক করে শক্তিগর থানার পুলিশ। 









টোটো চালক শ্যামল দাস বলেন, দীর্ঘদিন ধরে আমরা এখানে টোটো চালায় আজ হঠাৎই অটো চালকরা এসে যাত্রী তুলতে শুরু করে। আমরা থানায় ফোন করলে বড়বাবু আমাদের জানান এখানে দাঁড়িয়ে থাকার কোন পারমিশন নেই। তারা জোর জবরদস্তি এখানে দাঁড়াতে চায়। অন্যদিকে অটোচালক মহাদেব গাঙ্গুলি  বলেন, তারা ১৪ মাস ধরে অটো চালাচ্ছি আর টি ও আমাদের পারমিশন দিয়েছেন।








 আমরা গাংপুর স্টেশন  থেকে অনাময় এবং আলিশা পর্যন্ত অটো চালাই। আমরা যখনই এখানে অটো লাগাই পুলিশ আসে এবং আমাদের অটো লাগাতে দেয় না। টোটো চালকদের সঙ্গে কথা বললেও কিন্তু পুলিশ অটোচালকদের সঙ্গে কথা বলে না। 








পুলিশের তরফ থেকে বলা হয় আপনাদের কোন পারমিশন নেই আপনারা আরটিও কে ডেকে নিয়ে আসুন। আমরা লোন নিয়ে অটো কিনেছি প্রতিমাসে মোটা অংকের একটা লোনের কিস্তি আমাদের পরিশোধ করতে হয়। যদি আমরা অটো চালাতেই না পারলাম তাহলে আমাদের সংসার চলবে কি করে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad