Type Here to Get Search Results !

জলের দাবিতে বিক্ষোভের মুখে বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়



সোমনাথ মুখার্জী,অন্ডাল :-  দিদির সুরক্ষা কবচ কর্মসূচিতে উখরা গ্রামে এসে পানীয় জলের দাবিতে মহিলাদের বিক্ষোভের মুখে পড়লেন বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় । বিক্ষোভের কথা অস্বীকার তৃণমূলের ।






সোমবার 'দিদির সুরক্ষা কবচ' কর্মসূচি ছিল উখড়া গ্রাম পঞ্চায়েত এলাকায় । কর্মসূচিতে উপস্থিত ছিলেন এলাকার তৃণমূল বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় । আনন্দমোড় শ্মশান কালী মন্দিরে পূজো দিয়ে এদিন কর্মসূচির সূচনা হয় । তারপর  বড়পাড়া হয়ে ময়রা পাড়ায় জনসংযোগ কর্মসূচিতে যান বিধায়ক সহ অন্যরা । সেখানে স্থানীয় মহিলারাদের বিক্ষোভের মুখে পড়েন বিধায়ক । তাদের এলাকায় কল থাকলেও কলে জল পড়ে না বলে অভিযোগ করেন মহিলারা।






বিষয়টি স্বাস্থ্য কারিগরি দপ্তরের আধিকারিকদের জানানো হয়েছে, সাত দিনের মধ্যেই সমস্যার সমাধান হবে বলে আশ্বাস দেন তাপস বাবু । বিক্ষোভকারীদের মধ্যে মধুমিতা দা, ঝুমা দা, মিতালী গড়াইয়-রা জানান উখরা গ্রাম পঞ্চায়েতের ৭ ও ১৬ নম্বর সংসদের ময়রা পাড়া, ধীবর পাড়া ও অস্তল পাড়ার একাংশে কলে জল পড়ে না দীর্ঘদিন ধরে । সে কথাই এদিন বিধায়ককে বলা হয়েছে । সাত দিনের মধ্যেই সমস্যার সমাধান হবে বলে বিধায়ক আশ্বাস দেন বলে জানান তারা ।







 তবে বিক্ষোভের কথা অস্বীকার করা হয়েছে, তৃণমূল দলের পক্ষ থেকে । দলের স্থানীয় নেতারা জানান কোন বিক্ষোভ হয়নি,স্থানীয় মহিলারা এলাকায় পানীয় জলের সমস্যার কথা বিধায়ককে জানিয়েছেন মাত্র । সমস্যার কথা জানার জন্যই এই কর্মসূচি । সেখানে মহিলারা সমস্যার কথা বলেছেন বিধায়ককে । এটা কর্মসূচির অংশ বলে দাবি করেন স্থানীয় তৃণমূল নেতারা ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad