Type Here to Get Search Results !

মহিলা-কে আগুন দিয়ে নিজের গায়ে আগুন দিল যুবক, ঘটনায় চাঞ্চল্য উখরা-তে



সংবাদদাতা, অন্ডাল : মহিলাকে আগুন দিয়ে নিজের গায়ে আগুন দিল এক যুবক । মঙ্গলবার উখড়া গ্রামের পুরাতন হাটতলার ঘটনা । দুজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বিধাননগর হাসপাতালে ।





মঙ্গলবার বেলা ১১ টা নাগাদ উখড়া পুরাতন হাটতলায় বাপি বাউরি নামে এক যুবক এক মহিলার শরীরে আগুন লাগিয়ে দেয় । পরে নিজের গায়ে ও আগুন লাগিয়ে নেয় ওই যুবক । দু'জনেরই বাড়ি স্থানীয় শুকোপাড়া সংলগ্ন বাউরি পাড়া এলাকায় । দু'জনেরই অবস্থা আশঙ্কাজনক বলে দুর্গাপুর মহকুমা হাসপাতাল সুপার জানান । 






প্রত্যক্ষদর্শীরা জানান,আহত অবস্থায় দু'জন  দীর্ঘক্ষণ ঘটনাস্থলে পড়েছিল । পরের স্থানীয় এবং অন্ডাল থানার উখড়া ফাঁড়ির পুলিশ তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যায় দুর্গাপুর মহাকুমা হাসপাতালে । বর্তমানে গুরুতর ভাবে দগ্ধ অবস্থায় সেখানে তারা রয়েছে চিকিৎসাধীন । কি কারনে এই ঘটনা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ ।






তবে এই ঘটনার বিষয়ে মহিলার স্বামী প্রসেনজিৎ আকুড়ে জানান, তার স্ত্রী সরস্বতী কে এলাকার বাপি বাউরী নামে এক যুবক কু প্রস্তাব দিত। সেই যুবকের কথাই সায় না দেওয়াই আজকের এই মর্মান্তিক ঘটনা বলে মনে করেন প্রসেনজিৎ বাবু। ঘটনাটি ঘিরে এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য । ঘটনা সূত্রে জানা গেছে আক্রান্ত মহিলা যুবকের পূর্ব পরিচিত । সম্পর্কের টানাপোড়নের কারণেও এমনটা হয়ে থাকতে পারে বলে ধারণা স্থানীয়দের ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad