Type Here to Get Search Results !

'পথশ্রী রাস্তাশ্রী' প্রকল্পের সুফলে সেজে উঠবে পাণ্ডবেশ্বর - নরেন্দ্রনাথ চক্রবর্তী

 


সংবাদদাতা পাণ্ডবেশ্বর :- 'উন্নয়নের পথ বাংলার শপথ' সংকল্প নিয়েই রাজ্যজুড়ে আজ হল 'পথশ্রী রাস্তাশ্রী' প্রকল্পের উদঘাটন। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়ালি রাজ্যের প্রায় ১২ হাজার কিলোমিটার ঢালাই রাস্তা নির্মাণ,পুনর্নির্মাণ ও রক্ষণাবেক্ষণের শুভ উদঘাটন করলেন এদিন। মঙ্গলবার বেলা দুটো নাগাদ ভার্চুয়ালি এই প্রকল্পের উদঘাটন করেন মুখ্যমন্ত্রী।






পাণ্ডবেশ্বর বিধানসভায় মোট ৬৫ কিলোমিটার রাস্তা তৈরি হবে এই প্রকল্পের মাধ্যমে। সমগ্র পশ্চিমবাংলা জুড়ে বারো হাজার কিলোমিটার রাস্তা নির্মাণ হতে চলেছে যা পশ্চিমবঙ্গে এ যাবতকালের সর্ববৃহৎ রাস্তা নির্মাণ প্রকল্প। এই প্রকল্পে সর্বমোট পশ্চিমবঙ্গ জুড়ে ব্যয় হবে চার হাজার কোটি টাকা। পাণ্ডবেশ্বর বিধানসভার মোট ৭৬ টি রাস্তার কাজ হতে চলেছে। যার আনুমানিক ব্যয় হবে ৩১ কোটি টাকা। 







ভার্চুয়ালি 'রাস্তাশ্রী পথশ্রী' প্রকল্পের উদ্বোধনের প্রথম দিনেই পাণ্ডবেশ্বর বিধানসভায় একসঙ্গে মোট ২৭ টি রাস্তার কাজের উদ্বোধন হল। তৈরি হবে ৫৮ লক্ষ টাকা ব্যয় পাণ্ডবেশ্বর রেলগেট থেকে ডিভিসি স্কুল পর্যন্ত ২ কিলোমিটার রাস্তা। পাশাপাশি পাণ্ডবের সঙ্গে বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের নবঘনপুর গ্রামে ২৫ লক্ষ টাকা তৈরি হবে নতুন রাস্তা। এই সমস্ত রাস্তার শুভ উদ্বোধন হল এদিন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad