Type Here to Get Search Results !

বর্ধমানে সরকারি সংস্থা হরিণঘাটা ডেয়ারি বিপনীর উদ্বোধন করলেন মন্ত্রী স্বপন দেবনাথ



সংবাদদাতা,পূর্ব বর্ধমান:- আজকের ব্যস্ত নাগরিক জীবনে প্রসেসড খাবার এবং রেডি টু ইট আমিষ খাবারের চাহিদা বাড়ছে। সরকারি সংস্থা হরিণঘাটা ডেয়ারি প্রাণীজ প্রোটিনকে সুলভ মূল্যে পৌঁছে দিতে গোটা রাজ্যে তার নেটওয়ার্ক ছড়িয়েছে। কলকাতার বাইরে আর একটি এইরকম বিভাগীয় বিপনীর আজ উদ্বোধন হল।এই ফুড কোর্ট তথা সেল কিয়স্ক তৈরি হয়েছে শহরের কেন্দ্রস্থলে জেলাশাসক অফিসের কাছেই। এখান থেকে সুবিধাজনক মূল্যে বিক্রি শুরু হল আজ থেকেই।







বুধবার দুপুরে এই বিপনীর উদ্বোধন করেন মন্ত্রী স্বপন দেবনাথ৷ তিনি ছাড়াও জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা ; বর্ধমান পুরসভার চেয়ারম্যান পরেশ সরকার ও পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহ সভাধিপতি দেবু টুডু; অতিরিক্ত জেলাশাসক( সাধারণ)  সুপ্রিয় হালদার  সহ অন্যরা উপস্থিত ছিলেন এখানে।






জানা গেছে এখানে চিকেন ; খাসি; ভেড়া; কোয়েল ; টার্কি; হাঁস; ককরেলের মাংস ও ডিম  পাওয়া যাবে। পাওয়া যাবে সসেজ; নাগেটস;কাবাব;ফিশ  ফ্রাই; মোমো ইত্যাদি খাবারদাবার। পাওয়া যাবে রেডি টু কুক প্যাকেটজাত নানা পণ্য।আর মিলবে সর্ষের তেল; ঘি; মধু; পনীর ; প্যাকেটজাত জল সহ আর নানা প্রয়োজনীয় জিনিস । এর আগে সরাসরি সরকারি জিনিসের এইরকম আয়োজন বর্ধমানের মত বর্ধিষ্ণু মফস্বলে ছিল না। এবারে এই সুযোগ পাবেন বর্ধমান বাসী। 






অনুষ্ঠানে স্বপন দেবনাথ বলেন পশ্চিমবঙ্গ সরকারের উদ্যোগে এই সংস্থার বিক্রি বেড়েছে কয়েকশো গুণ। সংস্থা কোভিডের সময় পেরিয়েও এখন লাভজনক।  তারা এর পরিধিকে আরো বাড়াতে চান। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad