Type Here to Get Search Results !

এডমিট কার্ড আনতে ভুলে গিয়েছিলো পরীক্ষার্থী,সাহায্য করলো সিভিক ভলান্টিয়ার



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- এক মাধ্যমিক পরীক্ষার্থীর এডমিট কার্ড নিয়ে এসে তাকে পরীক্ষার হলে নির্দিষ্ট সময়ে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করলো কাঁকসা থানার এক সিভিক ভলান্টিয়ার।বুধবার ছিল মাধ্যমিকের ইতিহাস পরীক্ষা। এবছর কাঁকসা উচ্চ বালিকা বিদ্যালয়ের পরীক্ষার্থীদের সিট পড়েছে পানাগড় বাজার হিন্দি হাই স্কুলে।






সকাল সাড়ে এগারোটা নাগাদ কাঁকসা উচ্চ বালিকা বিদ্যালয়ে পরীক্ষার হলে ঢুকতে গিয়ে লক্ষি বাউরি নামের কাঁকসা উচ্চ বালিকা বিদ্যালয়ের ছাত্রী লক্ষ্য করে ভুলবশত সে তার এডমিট কার্ডটি বাড়িতেই ছেড়ে এসেছে।পরীক্ষার হলে ঢুকতে না পারায় অবশেষে কান্নাকাটি শুরু করে দেয় ওই ছাত্রী।







ওই ছাত্রীকে কান্নাকাটি করতে দেখে ছুটে যান কাঁকসা থানার এ এস আই বিশ্বজিৎ বারিক।তিনি বিষয়টি জানার পরেই  কাঁকসা থানার সিভিক ভলান্টিয়ার পবন দাস কে ডাকেন এবং দ্রুত ওই সিভিক ভলেন্টিয়ার ছুটে আসে। এক মুহূর্ত দেরি না করে ওই ছাত্রীকে নিজের মোটরসাইকেলে চাপিয়ে সোজা রওনা দেয় তার বাড়িতে কাঁকসার মোল্লাপাড়ায়।







পরীক্ষা শুরুর আনুমানিক ১৫ মিনিট আগে অ্যাডমিট কার্ড সহ ওই পরীক্ষার্থীকে বিদ্যালয়ে প্রবেশ করান ওই সিভিক ভলান্টিয়ার। কাঁকসা থানার পুলিশ কর্মীদের ওসিভিক ভলেন্টিয়ারের এই কাজকে সাধুবাদ জানিয়েছেন এলাকার মানুষ।










 খবর পেয়ে বিদ্যালয়ে ছুটে আসেন কাঁকসার এসিপি সুমন কুমার জয়সওয়াল।তিনি ওই সিভিক ভলান্টিয়ার পবন দাস ও কর্তব্যরত পুলিশ কর্মী বিশ্বজিৎ বারিকের সাথে কথা বলে স্কুলে আর কোনো সমস্যা আছে কিনা তার খোঁজ নেন। তিনি জানিয়েছেন নির্বিঘ্নেই পরীক্ষা চলছে।এবং সমস্ত পরীক্ষা কেন্দ্রে পুলিশ ও সিভিক ভলান্টিয়ার রা সর্বদা সতর্ক রয়েছে। পরীক্ষার্থীদের যে কোনো সমস্যায় তারা পাশে থাকবেন এবং নিজের দায়িত্ব পালন করবেন।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad