Type Here to Get Search Results !

টেট পরীক্ষায় রাজ্যে প্রথম স্থানধিকারীকে সংবর্ধনা জানানো হলো বুদবুদের বেসরকারি বি এড কলেজে



তনুশ্রী চৌধুরী, বুদবুদ:- 'লক্ষ স্থির করলে সফলতা মিলবেই' রবিবার বুদবুদের একটি বেসরকারি বি এড কলেজে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে বললেন টেট পরীক্ষায় রাজ্যের মধ্যে প্রথম স্থান অধিকার ইনা সিংহ।







এদিন কলেজের পক্ষ থেকে ইনাকে সংবর্ধনা জানানো হয়।পাশাপাশি ওই কলেজের পড়ুয়াদের উৎসাহিত করতে এদিন আমন্ত্রণ জানানো হয় কলেজের পক্ষ থেকে।







ইনা জানিয়েছেন তিনি ওই কলেজের ছাত্রী ছিলেন।সেখান থেকেই পড়াশোনা করে তিনি টেট পরীক্ষা দেন।ভালো ফল করবেন বলে আশা ছিলো তার।তবে ফলাফল ঘোষণা হওয়ার পরই বর্ধমানে শহরে তার বাড়িতে  আনন্দে মেতে ওঠে পরিবারের সদস্যরা।








তিনি জানিয়েছেন তার সহপাঠীর কাছেই তিনি রাজ্যের মধ্যে প্রথম হওয়ার খবর পায়।তিনি বলেন টেট পাশ করেও যারা চাকরি পায় নি দীর্ঘ কয়েক বছর ধরে রাস্তায় বসে আন্দোল করছে তাদের পাশে তিনি সর্বদা থাকবেন। সবাই লড়াকু,সবাই নিজের নিজের পরিস্থিতি নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছে।








আগামী দিনে ইন্টারভিউ দেওয়ার প্রস্তুতি শুরু করেছেন। এছাড়াও ভবিষ্যতে ডাবলু বি সি এস পরীক্ষায় বসতে চান। তারও প্রস্তুতি শুরু করবেন। আগামী প্রজন্মের ছাত্র ছাত্রীদের উদেশ্য এদিন তিনি বলেন সবাইকে নিজের লক্ষ স্থির করে পড়াশোনার দিকে মন দিতে হবে। 








বর্তমান সমাজে স্রোতের টানে বয়ে গিয়ে নিজের জীবনের লক্ষ থেকে সরে গেলে হবে না।তার কলেজের শিক্ষক শিক্ষিকাদের পাশাপাশি তার এই সাফল্যে তার মা সর্বদা তাকে সাহায্য করেছে এমনটাই জানিয়েছে ইনা।








বেসরকারি কলেজের কর্ণধার অতনু হাজরা জানিয়েছেন তাদের কলেজের ছাত্রীর সাফল্য আগামী প্রজন্মকে পথ দেখাবে।কলেজের পক্ষ থেকে সব সময় তার পাশে দাঁড়িয়ে তাকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া হয়েছিলো।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad