Type Here to Get Search Results !

পাণ্ডবেশ্বরের অজয় নদী ব্রিজ সংলগ্ন এলাকায় লাগানো হলো নজরদারি ক্যামেরা

 


সোমনাথ মুখার্জি, পাণ্ডবেশ্বর : পাণ্ডবেশ্বরের অজয় নদী ব্রিজ সংলগ্ন নাকা চেকিংয়ে লাগানো হলো নজরদারি ক্যামেরা । আসা-যাওয়ার পথে সমস্ত গাড়ির নাম্বার ক্যামেরা বন্দি করে রাখার জন্যই এই উদ্যোগ ।





এক পাড়ে পশ্চিম বর্ধমান, অন্যপাড়ে বীরভূম । দুই সীমান্তবর্তী জেলার মাঝে অজয় সেতুর সামনে রয়েছে নাকা চেকিং । সীমান্তে নজরদারি রাখার জন্য এই নাকা চেকিং পোস্ট টি খুবই গুরুত্বপূর্ণ । কারণ পাচার ও দুষ্কৃতীমূলক কার্যকলাপ করে সহজেই এক জেলা থেকে অন্য জেলায় গিয়ে গা ঢাকা দেওয়া সহজ অপরাধীদের পক্ষে । ফলে সদা সর্বদা এই নাকা চেকিং এ তৎপর থাকতে হয় পুলিশ আধিকারিকদের । 







শনিবার সেখানে একটি এএনপিআর ক্যামেরা লাগানো হয় । নজরদারির জন্যই এই ক্যামেরা । সূত্র মারফত জানা গেছে এএনপিআর ক্যামেরাটি অত্যাধুনিক ও স্বয়ং সক্রিয় । ৫ থেকে ১২০ স্পিডের যে কোন গাড়ির নম্বর সহজেই এই ক্যামেরায় বন্দী হয় । ফলে পাচার অথবা অপরাধমূলক কাজ করে কোন গাড়ি সীমান্ত পেরিয়ে গেলে পরে সেই নাম্বার দেখে গাড়িকে চিহ্নিত করা সহজ হয় বলে দাবি পুলিশের । সেই কারণে নাকাতে এদিন এই ক্যামেরা লাগানো হলো বলে জানান পাণ্ডবেশ্বর থানার আধিকারিক রবীন্দ্রনাথ দলুই ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad