Type Here to Get Search Results !

ডাকাতির ছক বানচাল করলো জামুড়িয়া থানার পুলিশ



সোমনাথ মুখার্জি, জামুরিয়া :- যখন থেকে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনার কমিশনার সুধীর কুমার নীলকান্ত এসেছেন তখন থেকে এক এক করে ক্রাইম বা ক্রিমিন্যাল দের দমন করতে দেখা গিয়েছে বিভিন্ন থানায়। যদিও বেশ কিছুদিন আগে আসানসোলের ভোর সন্ধ্যায় পুলিশ লাইনের সামনেই এক হোটেল মালিক কে গুলি করে পালিয়ে যাবার ঘটনায় আরো তৎপর হয়ে উঠেছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারের কমিশনার সহ প্রত্যেক থানা। এবার তারই প্রতিফলন দেখা গেল জামুরিয়া থানাতে ।






পুলিশ সূত্রের খবর গত কালকের রাত ১১:৪৫ মিনিট নাগাদ পুলিশের মোবাইল গাড়ি ঘোরার সময় গোপন সূত্রে খবর পেয়ে জামুরিয়ার আখলপুর লাগােয়া এক শ্মশানে হানা দেয়  পুলিশ। হানা দিতেই শ্মশানে থাকা কালীমন্দিরের সামনে গেলেই দেখতে পায় জনা দশকের মতন ব্যক্তি দাঁড়িয়ে আছে। গাড়ি দেখতেই তারা ছুট  দিতে শুরু করে চারিদিকে। পুলিশ ঘিরে  ফেলে পাঁচজনকে ধরে ফেলে যদি আরও তিন থেকে চার জন পালিয়ে যেতে সক্ষম হয়েছে পুলিশ তাদের তল্লাশি জারি রেখেছে। 







যখন ওই পাঁচজনের তল্লাশির পর তাদের মধ্যে একজনের কাছে এক রাউন্ড কার্তুজ ও একটি দেশী পিস্তল উদ্ধার হয়। পুলিশ সূত্রে এও জানা যায় তাদেরকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে কোন জায়গায় তারা ডাকাতি করার ছক কোষছিল ,দুষ্কৃতীরা হল ভিক্কি নুনিয়া (৩৬ )জামুরিয়ার বাসিন্দা ,মোহাম্মদ অবিদ (২৪ )আসানসোল নর্থ থানার এলাকার বাসিন্দা ,মুজিম  শেখ (২৩ )জামুরিয়া ,কুস্তব বোস (২৭ )জামুরিয়া ,এবং ইবরাম আলী (৩৩ )জামুরিয়া ,এ পাঁচজন দুষ্কৃতিকে ধরে আজ আসানসোল জেলা আদালতে পাঠানো হলো ,এবং এই পাঁচজনের মধ্যে ভিকি নুনিয়ার কাছেই আগ্নেয় অস্ত্রটি উদ্ধার হয় বলেই পুলিশ সূত্রে খবর। জেরা করে অনেক তথ্য পাওয়া যেতে পারে,সে কারণেই পুলিশ মহামান্য আদালতের কাছে ধৃতদের হেফাজতের আবেদন করবে বলে পুলিশ সূত্রের খবর।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad