Type Here to Get Search Results !

ছিনতাই এর কয়েক ঘণ্টার মধ্যেই উদ্ধার জিনিসপত্র,গ্রেপ্তার ৩



সোমনাথ মুখার্জী,লাউদোহা :- ছিনতাই এর কয়েক ঘণ্টার মধ্যেই উদ্ধার জিনিসপত্র,গ্রেপ্তার তিন আসামী। ঘটনাটি ঘটেছে লাউদোহার ইছাপুর এলাকায়। প্রত্যেক দিনের মত উখড়া বাজারে নিজের সোনার দোকান বন্ধ করে দুর্গাপুরে   বাড়ি ফিরছিলেন দোকানের মালিক দয়াময় দত্ত । তিনি জানান না হঠাৎ ইছাপুর ঢোকার আগেই একটা ফাঁকা জায়গায় দুইজন বাইক আরোহী তার গাড়ি আটকায়। এবং আগ্নেয়াস্ত্র দেখিয়ে তার কাছ থেকে লুট করে সোনার জিনিসপত্র, একটা ল্যাপটপ দোকানের চাবি ও টাকা পয়সা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। 








তিনি সঙ্গে সঙ্গে বিষয়টি পুলিশকে জানালে তৎপর আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের দুর্গাপুর থানার পুলিশ, উখড়া ফাঁড়ির পুলিশ ও লাউদোহার ফরিদপুর থানার পুলিশের তৎপরতায় কয়েক ঘণ্টার মধ্যেই ছিনতাই কারীদের সন্ধান পায় পুলিশ গ্রেপ্তার করা হয় ছিনতাইয়ের কাজে যুক্ত তিন আসামীকে।










 ছিনতাই কারীদের কাছ থেকে দুটি বাইকও নিজেদের হেফাজতে নেয় ফরিদপুর থানার পুলিশ। পুলিশ সূত্রের খবর ওখানে ফাঁড়ির এলাকায় সিসিটিভি ফুটেজ দেখে সনাক্ত করা হয় আসামিদের । সেই মতো দুর্গাপুর থানা, উখড়া ফাঁড়ি ও লাউদোহার ফরিদপুর থানার পুলিশের তৎপরতায় দুর্গাপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয় ৩ আসামিকে । উদ্ধার হয় এই ছিনতাই হওয়া প্রায় সমস্ত কিছু। 










ছিনতাই  কারীদের মধ্যে এক ব্যক্তি বাঁকুড়া বড়জোড়া থানা এলাকার বাসিন্দা, বাকি দুজন দুর্গাপুর এলাকার বাসিন্দা বলে পুলিশ সূত্রে জানা যায়। তিন ছিনতাই কারি হলো কৃষ্ণ ঘোষ,সুজন বাউরী ও কিরণ রুইদাস । এই তিনজনকে আজ দুর্গাপুর আদালতের তোলা হল। ধৃতদের কাছ থেকে আরও অনেক তথ্য পাওয়া যেতে পারে এই সন্দেহে পুলিশ মহামান্য আদালতের কাছে ধৃতদের ১৪ দিনের পুলিশ হেফাজতের আবেদন জানাবে বলে জানা যায়।








অন্যদিকে পুলিশের এই ভূমিকায় খুশি স্বর্ণ দোকান ব্যবসায়ী দয়াময় দত্ত জানান, খুব তৎপরতার সঙ্গে কাজ করায় তার জিনিসপত্র উদ্ধার হয়েছে এইজন্য পুলিশকে তিনি ধন্যবাদ জানান ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad