Type Here to Get Search Results !

আবাস যোজনায় দুর্নীতির প্রতিবাদ ও প্রকৃত গরিবদের নাম তোলার দাবিতে পূর্ব বর্ধমানের জেলাশাসকের কাছে ডেপুটেশন দিল এস ইউ সি আই ( সি)

 


সংবাদদাতা,পূর্ববর্ধমান:- গ্রামীণ আবাস যোজনায় ব্যাপক দুর্নীতির প্রতিবাদ ও প্রকৃত গরিবদের নাম তোলার দাবিতে মঙ্গলবার পূর্ব বর্ধমানের জেলাশাসকের কাছে ডেপুটেশন দিল এস ইউ সি আই ( সি)।তার আগে বিভিন্ন এলাকার উপভোক্তাদের নিয়ে কার্জনগেটের সামনে বিক্ষোভ দেখান হয় দলের জেলা কমিটির ডাকে।

বিজ্ঞাপন:- AIS 140 GPS TRACKER এর ডিলারশিপ এর জন্য যোগাযোগ করুন :-  79037 42316 / 62949 76213 








প্রসঙ্গত ; আবাস যোজনায় তালিকা প্রকাশের পরই একের পর গরমিল উঠে আসে পূর্ব বর্ধমান জেলাতেও। জড়িয়ে পড়ে শাসকদলের নেতাদের নামও। তার ভিত্তিতেই আজকের বিক্ষোভ।  এস ইউ সি আই ( সি) র পূর্ব বর্ধমান জেলা সম্পাদক অনিরুদ্ধ কুন্ডুর দাবি; গ্রামীণ আবাস যোজনায় যোগ্য গরিবেরা বঞ্চিত হয়েছে। শাসকদলের নেতারা সুযোগ নিয়েছেন। আই সি ডি এস ও আশা কর্মীদের দিয়ে সার্ভের নামে তাদের বিপদের মুখে ফেলে দেওয়া হচ্ছে। 







প্রকৃত দোষীরা আড়ালে থেকে যাচ্ছেন। এছাড়াও জব কার্ড ও একশো দিনের কাজের ক্ষেত্রেও ব্যাপক গরমিল আছে। তাদের দাবি; গ্রামে গ্রামে সঠিক তালিকা তৈরির কাজ করতে হবে সরকারি কর্মীদের দিয়ে।যারা পাবার উপযুক্ত তাদের নাম তালিকায় ঢোকাতে হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad