Type Here to Get Search Results !

কুয়োয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা গৃহবধূর



সংবাদদাতা,অন্ডাল :- অন্ডাল থানার  উখড়া ফাঁড়ির অন্তর্গত  কাঁকরডাঙ্গার বাসিন্দা ২২ বছর বয়সী গৃহবধূ মুনিয়া দেবীর মৃতদেহ মঙ্গলবার সকালে তার বাড়ির কাছে একটি কুঁয়োয় পাওয়া যায়। ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।  খবর পেয়ে পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় উখড়া ফাঁড়ির পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় । এ ঘটনায় নিহতের মাসি সবিতা দেবী হত্যার অভিযোগ করেছেন শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

বিজ্ঞাপন:- AIS 140 GPS TRACKER এর ডিলারশিপ এর জন্য যোগাযোগ করুন :-  79037 42316 / 62949 76213






মুনিয়া দেবীর বাপের বাড়ি ঝাড়খণ্ড রাজ্যের গিরিডিতে অবস্থিত ভেলুয়া ঘাঁটি ।  যার বিয়ে হয়েছিল প্রায় তিন বছর আগে উখরার সবজি বিক্রেতা অরবিন্দ সাউ এর সঙ্গে।  দম্পতির দুই বছরের একটি সন্তানও রয়েছে।  নিহতের মাসি সবিতা দেবী শ্বশুরবাড়ির বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করেছেন।  বলেন, আর্থিক অবস্থা খারাপ থাকায় মুনিয়ার বিয়েতে তেমন খরচ করতে পারিনি। এ কারণে স্বামী-স্ত্রীর মধ্যে সবসময় ঝগড়া হতো। এ কারণে তার স্বামী তাকে সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করতেন।  ঠিকমতো খেতেও দিতেন না বলে অভিযোগ।








এ সময় পরিবারের সদস্যদের হস্তক্ষেপে বিরোধ মিটে গেলেও উভয়ের মধ্যে সবসময় অশান্তি লেগেই থাকতো করে। মায়ের মৃত্যুর পর তার ছোট সন্তানের ভবিষ্যৎ নিয়েও সংকট দেখা দিয়।  পুলিশের উচিত বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া বলে ।








নিহতের শাশুড়ি অনপূর্ণা দেবী জানান, মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। সকালে জানতে পারি কুঁয়োয় ঝাঁপ দিয়েছে বৌমা। সম্পূর্ণ ঘটনায় তদন্ত সাপেক্ষ  ময়নাতদন্তের পর আসল সত্য সামনে আসবে  পুলিশ ইতিমধ্যেই ঘটনা তদন্ত শুরু করেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad