Type Here to Get Search Results !

অবাক কান্ড! ব্যাংকের এ.টি.এম থেকে বেরলো জাল নোট।ক্যাশ গাড়ি আটকালেন স্থানীয়রা



সংবাদদাতা,পূর্ব বর্ধমান:- অবাক কান্ড! ব্যাংকের এ.টি.এম থেকে বেরলো জাল নোট।ক্যাশ গাড়ি আটকালেন স্থানীয়রা।পূর্ব বর্ধমান জেলার গলসির পুরসাতে ব্যাংক লাগোয়া এটিএম থেকে বের হল জাল নোট। যার জেরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ব্যাংক থেকে সহযোগিতা না মেলায় আটকে রাখা হল এটিএমে টাকা ভরতে আসা ক্যাশ  গাড়ি।  







এদিন দুপুর নাগাদ পুরসার এসবিআই এটিএম থেকে টাকা তুলতে আসেন গলসির ভাসাপুরের বাসিন্দা মোবারক হোসেন। তিনি এক হাজার টাকা তুলতেই এটিএম থেকে একটি জাল নোট বের হয় বলে দাবি তার। তারপরই বিষয়টি নিয়ে ব্যাংক ম্যানেজারের কাছে যান তিনি।তবে  তার অভিযোগ ;সেখান থেকে কোন সুরাহা পাননি। 







এরমধ্যেই টাকা ভরার গাড়ি এটিএমে এলে তাদের টাকা ভরতে বাধা দেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। এলাকাবাসীর  দাবি যারা এটিএমে টাকা ভরছেন তারাই ওই জাল নোটের সাথে জড়িত। বাইরের সাধারণ গ্রাহক কিভাবে এটিএমে জাল নোট ঢোকাবে। এতে জড়িত আছে ব্যাংকের বা ক্যাশ গাড়ির লোকেরাই। তাছাড়াও এটিএম মেশিনে আরও জাল নোট থাকার আশঙ্কা করছেন স্থানীয়রা। তাদের আরও দাবি;  গাড়ি থেকে ও ব্যাংক থেকে টাকা ঢোকানো হয় এটিএম মেশিনে। তখন এটিএমের সাটার বন্ধ রাখা হয়। জাল নোটের ঘটনা ঘিরে ধোঁয়াশা তৈরি হয়ছে বলে মনে করছেন স্থানীয়রা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।









ভুক্তভোগী গ্রাহক মোবারক হোসেন জানান; আমি ১০০০ টাকা তুলে দেখি একটির পিনের মত কিছু ওঠা। সন্দেহ হওয়ার জন্য ব্যাংকে যাই।ম্যানেজার এবং ক্যাশ বিভাগে চেক করে বলা হয় নোটটি জাল। কোনো সুরাহা হল না। ব্যাংক থেকে থানায় ডাইরি করতে বলা হয়েছে।







এলাকার বাসিন্দা সাদ্দাম হোসেন জানান; ' আমরা গাড়ি আটকে রেখেছি। ঠিকমতো চেক হোক কীভাবে এমন হলো।আমাদের সন্দেহ আরো জাল নোট এ টি এমের ভিতরে আছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad