Type Here to Get Search Results !

স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে ৪৭ টি আদিবাসী পরিবারের হাতে তুলে দেওয়া হল কম্বল



জামুরিয়া, পশ্চিম বর্ধমান:- আদিবাসী সম্প্রদায়ের ভাই,মা বোনেদের সাথে তাদের বাদনা পরবে আনন্দ ভাগ করে নিতে জামুড়িয়া বিধানসভার চিচুড়িয়া গ্রাম পঞ্চায়েতের বেলডাঙা আদিবাসী গ্রামে পৌছে গেলো 'পথের সাথী'।







এই বেলডাঙা গ্রামে ৪৭ টি আদিবাসী পরিবারের বাস।তাদের প্রত্যেকটি পরিবারের প্রধানের হাতে একটি করে কম্বল তুলে দেয় সংস্থার পক্ষ থেকে।এছাড়াও গ্রামের মোট মহিলা সংখ্যা ৮৪ জন,তাদের প্রত্যেকের হাতে একটি করে শাল ও ফুড প্যাকেট তুলে দেওয়া হয়।গ্রামের প্রতিটি বাচ্চাকে বিস্কুট ও চকলেট দিয়ে আনন্দে মেতে উঠেন বাচ্চাদের সাথে।










পরবের সময় বাড়িতে নতুন শাল,কম্বল পেয়ে খুবই খুশি সুখী হাসদা,ববনী মুর্মূ,সুন্দরী মুর্মূ,মালতী মাড্ডি,সুকুরমনী কিস্কু,পঞ্চনন মাড্ডি,বুদাই মুর্মু,কান্দন মুর্মু,রবি মুর্মুরা।তারা ধামসা মাদলের তালে তালে আদিবাসী নৃত্য করে নিজেদের আনন্দ পথের সাথীর সাথে ভাগ করে নেয়।









আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার সম্পাদক দীনানাথ চক্রবর্তী,যুগ্ম সম্পাদিকা পুতুল ব্যানার্জী,শম্পা কুশারি,স্বপন বয়রা,হরিপুর গ্রাম পঞ্চায়েত প্রধান গোপিনাথ নাগ,চিচুড়িয়া গ্রাম পঞ্চায়েত প্রধান বিশ্বনাথ সাঙ্গুই সহ আরো অনেকেই।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad