Type Here to Get Search Results !

গুরুদুয়ারা,মন্দির ও মাজারে পুজো দিয়ে কাঁকসা ব্লকে দিদির সুরক্ষা কবজ কর্মসূচির সূচনা করলেন পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জি

 


তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- মন্দির, মাজার ও গুরুদুয়ারে পুজো দিয়ে কাঁকসা ব্লকে দিদির সুরক্ষা কবজ কর্মসূচির সূচনা করলেন পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জি।শুক্রবার সকাল ১১টা নাগাদ প্রথমে গুরুদুবারে পুজো দেওয়া হয়। সেখানে গুরুদুয়ার কমিটির পক্ষ থেকে তাকে সংবর্ধনা জানান শিখ সম্প্রদায়ের মানুষ।

বিজ্ঞাপন:- AIS 140 GPS TRACKER এর ডিলারশিপ এর জন্য যোগাযোগ করুন :-  79037 42316 / 62949 76213




এর পর কাঁকসার কংকেশ্বরী দুর্গা মন্দিরে কাঁকসার মানুষের মঙ্গল কামনায় পুজো দেওয়া হয়।পুজো শেষ করে কাঁকসার দানবাবা মাজারে দুপুর ১২ টা নাগাদ মাথায় পুজোর ডালা নিয়ে পুজো দেন উজ্জ্বল চ্যাটার্জী, পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের কিষান ক্ষেত মজদুর সংগঠনের জেলা সভাপতি জয়ব্রত বৈদ্য, কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি ভবানী ভট্টাচার্য, কাঁকসা ব্লকের তৃণমূল নেতা পল্লব বন্দোপাধ্যায় সহ অন্যান্যরা।











এদিন দান বাবা মাজারে চাদর ছড়ানোর পাশাপাশি কর্মসূচির সূচনা করেন উজ্জ্বল চ্যাটার্জী।দিদির সুরক্ষা কবজ কর্মসূচিতে বেরিয়ে হঠাৎই কাঁকসা হাই উচ্চ বিদ্যালয় ও কাঁকসা উচ্চ বালিকা বিদ্যালয় পরিদর্শন করেন তৃণমূলের জেলা নেতৃত্ব।











এদিন দুটি বিদ্যালয়ে পরিদর্শনে যেতেই তাকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান দুটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষিকারা।এদিন দুটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষিকারা তাদের বিদ্যালয়ের নানান সমস্যার কথা তুলে ধরেন।তৃণমূলের জেলা নেতৃত্ব এই বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।














কাঁকসা উচ্চ বিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি পল্লব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন দিদির সুরক্ষা কবজ কর্মসূচিতে বেরিয়ে উজ্জ্বল চ্যাটার্জী তাদের স্কুলে পরিদর্শন করেন এবং বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীদের সাথে কথা বলেন। তাদের সুবিধা অসুবিধার বিষয়ে কথা নানান দাবি রাখা হয় তার কাছে।









পল্লব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন বিদ্যালয়ের পক্ষ থেকে  পড়াশোনার ক্ষেত্রে কি কি অসুবিধার মধ্যে পড়তে হয় সেই সমস্ত বিষয়ে নিয়ে উজ্জ্বল চ্যাটার্জির কাছে তারা দাবি পেশ করেছেন। 











এরপর সারাদিনব্যাপী নানান কর্মসূচির পাশাপাশি দলীয় কর্মীদের সাথে সাক্ষাৎ এবং বাড়ি বাড়ি গিয়ে রাজ্যের উন্নয়নমূলক প্রকল্পের প্রচার করেন জেলা নেতৃত্ব।












উজ্জ্বল চ্যাটার্জি জানিয়েছেন তিনি বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের কাছে তাদের সমস্যার কথা শুনেছেন।তিনি এই বিষয়ে দ্রুত পদক্ষেপ নেওয়ার চেষ্টা করবেন।তবে দিদির সুরক্ষা কবজ কর্মসূচিতে বেরিয়ে কাঁকসায় ব্যাপক সাড়া মিলেছে।তার আশা আসন্ন পঞ্চায়েত নির্বাচনে কাঁকসায় ভালো ফল করবে তৃণমূল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad