Type Here to Get Search Results !

জাল লটারির টিকিট বিক্রির অভিযোগে ১২ জন গ্রেফতার



সোমনাথ মুখার্জি,জামুরিয়া :-  আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট বহুদিন ধরেই শিল্পাঞ্চলে ভুঁয়ো লটারি বিক্রির বিরুদ্ধে অভিযান চালাচ্ছে ।











 জামুরিয়া থানার পুলিশ এই অভিযোগগুলি নিয়ে তদন্ত করতে গিয়ে আসানসোলের বাসিন্দা অরবিন্দ পান্ডে এবং রবি গিরি নামে দুই ব্যক্তির নাম সামনে আসে, যারা দীর্ঘদিন ধরে ঝাড়খণ্ড থেকে জাল লটারির টিকিট কিনে আনছিল এবং শুধু জামুরিয়া নয়, আসানসোল রানিগঞ্জ পাণ্ডবেশ্বরের লটারী বিক্রেতাদের  কাছে লটারির টিকিট বিক্রি করছিলেন বলে অভিযোগ ।









সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে জামুরিয়া থানার পুলিশ অজিত গুপ্ত ও কমলেশ কুমার গুপ্তকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে, তখন আরও কয়েকজনের নাম সামনে আসে। অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল লটারির টিকিট উদ্ধার করা হয়েছে এবং ১২ জনকে আটক করা হয়েছে। 

















আসানসোলের কয়েকজন কে এই মামলায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে, যার মধ্যে ১০ জনকে আজ আসানসোল আদালতে হাজির করা হয়েছে ।









জামুরিয়া থানার পুলিশ এই মামলায় আরো অন্য কেউ জড়িত কিনা তা তদন্ত শুরু করেছে। পুলিশ সূত্রে জানা গেছে, হেফাজতে নেওয়া ১০ জনের মধ্যে অরবিন্দ পান্ডে, রবি গিরি, অজিত গুপ্ত, কমলেশ কুমার গুপ্তকে আদালতের কাছে ৭ দিনের পুলিশি হেফাজতের আবেদন করেছে পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad