Type Here to Get Search Results !

কাঁকসার বামুনারা শিল্প তালুকে ধিক্কার সভা অনুষ্ঠিত হলো তৃণমূল কংগ্রেসের



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- কাঁকসার বামুনারা শিল্প তালুকের একটি বেসরকারি কারখানার গেটের সামনে সোমবার বিকালে ধিক্কার সভা অনুষ্ঠিত হলো তৃণমূল কংগ্রেসের। তৃণমূল শ্রমিক সংগঠন এবং তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এদিন ধিক্কার সভায় উপস্থিত ছিলেন তৃণমূল শ্রমিক সংগঠনের জেলা সভাপতি অভিজিৎ ঘটক, কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি ভবানী ভট্টাচার্য, তৃণমূল নেতা পল্লব বন্দ্যোপাধ্যায় সহ কাঁকসা এবং দুর্গাপুরের তৃণমূল নেতৃত্ব।








তৃণমূল নেতা পল্লব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন ২০১০ সালে চাকরির দাবিতে স্থানীয় বেকার যুবকরা নিও মেটালিক নামের একটি বেসরকারি ইস্পাত কারখানার গেটের সামনে বিক্ষোভ দেখাচ্ছিলেন।সেই সময় তৎকালীন বাম সরকারের আমলে সিপিআইএম আশ্রিত দুষ্কৃতীরা ওই বেকার যুবকদের ওপর হামলা চালায়।কুড়ি জন স্থানীয় যুবক হয় যার মধ্যে গুরুতর আহত হয় ছয় জন।ঘটনার খবর পেয়ে আহত যুবকদের পাশে দাঁড়ায় তৃণমূল নেতৃত্ব। খবর পাওয়ার পরেই জেলা এবং রাজ্য নেতৃত্ব ছুটে আসেন কাঁকসায়।







গত ২০১০ সালের আজকের দিনে ঘটা হামলার প্রতিবাদে প্রতি বছরের মত এবছরও ধীৎকার সভা করা হয়।এদিন সভায় উপস্থিত হয়ে  শ্রমিকদের পাশে থাকার আশ্বাস দেন অভিজিৎ ঘটক।তিনি বলেন কোনো কারখানা থেকে কোনো শ্রমিক বঞ্চিত হবে না।প্রত্যেক শ্রমিকের ইএস আই পি এফ সহ অন্যান্য সুযোগ সুবিধা দিতে হবে।শ্রমিকরা বঞ্চিত হলে বা শোষিত হলে তৃণমূল শ্রমিক সংগঠন সর্বদা তাদের পাশে থেকে আন্দোলন করবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad