Type Here to Get Search Results !

কাঁকসা থানার পুলিশের তৎপরতায় পাচার হওয়ার আগেই উদ্ধার হল চুরি যাওয়া লরি



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- কাঁকসা থানার পুলিশের তৎপরতায় পাচার হওয়ার আগেই উদ্ধার হল চুরি যাওয়া লরি।লরি চুরির ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে কাঁকসা থানার পুলিশ।ধৃত যুবকের নাম ইজাজুল আনসারি।ধৃত যুবকের বাড়ি পূর্ব বর্ধমান জেলার গলসি এলাকায়। 








কাঁকসা থানার পুলিশ সূত্রে জানা গেছে সোমবার গভীর রাত্রে পানাগরের দার্জিলিং মোরে একটি লরি দীর্ঘক্ষন ধরে বন্ধ অবস্থায় দাঁড়িয়েছিল।লরির চালক দীর্ঘক্ষণ চেষ্টা করেও লরিটিকে স্টার্ট করতে পারছিলেন না। এরপরই কাঁকসা থানার টহলরত ভ্যানের পুলিশ কর্মীরা লরির চালক কে জিজ্ঞাসাবাদ করতে যাওয়ার সময়, পুলিশকে দেখে লরির চালক পালানোর চেষ্টা করে।








পুলিশের সন্দেহ হলে ওই লড়ি চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে সে লরিটিকে পুরসা এলাকা থেকে চুরি করে নিয়ে পানাগড়ে লোরিটিকে বিক্রি করার চেষ্টা করেছিলো। তার পরেই পুলিশ ওই লরির চালককে গ্রেফতার করে লরির মালিককে খবর দেয়।








মঙ্গলবার সকালে চুরি হওয়া লরির মালিক কাঁকসা থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশের তৎপরতায় লরি ফিরে পেয়ে কাঁকসা থানার পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন লরির মালিক শেখ জৈকত।লরি চুরির ঘটনায় ধৃত লরি চালককে মঙ্গলবার মহকুমা আদালতে পেশ করে কাঁকসা থানার পুলিশ।।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad