Type Here to Get Search Results !

বর্ধমানে শুভেন্দু অধিকারীর কার্টুন ছবি দিয়ে নিরুদ্দেশ সংবাদের পোস্টার পড়ায় চাঞ্চল্য



সংবাদদাতা,পূর্ব বর্ধমান:- বর্ধমানের কার্জন গেট ও বীরহাটা চত্বরে শুভেন্দু অধিকারীর কার্টুন ছবি দিয়ে নিরুদ্দেশ সংবাদের পোস্টার পড়ায় চাঞ্চল্য ছড়িয়েছে বর্ধমান শহরে।








আরো চাঞ্চল্য ছড়িয়েছে পোস্টারের নিচে লেখা রয়েছে তৃণমূল কংগ্রেস সোশ্যাল মিডিয়া ও আইটি সেল।বর্ধমানে শুভেন্দু অধিকারী সভার অনুমতি না পাওয়ার পরেই এই পোস্টার।  










বর্ধমান শহরের প্রাণকেন্দ্র কার্জন গেটের পাশে বড় বড় করে পোস্টার লাগানো আছে।  যে পোস্টারে লেখা রয়েছে 'নিরুদ্দেশ সংবাদ'পাশে একটি শুভেন্দুর কাটুন ছবি তার তলায় লেখা রয়েছে 'এমন কোন ব্যক্তিকে খুঁজে পেলে দ্রুত সন্ধান দিন।'এরপর পোস্টর টা নিচে লেখা  রয়েছে, 'রূপ-দেখতে গোলগাল, নাদুস নুদুস। মেরুদণ্ড নেই। গলায় গেরুয়া উত্তরীয়।ঠিকানা-কাঁথি।অসুখ-ভোট এলে লাইট বন্ধ করে দেন। নিয়মিত ২০০ চিৎকার করে মধ্যরাতে ঘুম থেকে উঠে পড়েন। অকারণ ভ্যাট বকতে ভালোবাসেন। ডিসেম্বরে সরকার ফেলে দেয়ার হুমকি দেন ,তারপর লজ্জাবতী হয়ে মুখ লুকান‌।'











'ক্যামেরায় ঠোঙ্গা মুড়িয়ে খাম  নিতে দেখা যায়।বিশেষ  চিহ্ন-অভিষেক শব্দটি শুনলে দাঁত খেচিয়ে কামড়াতে আসেন। বেগম বেগম করে হেঁচকি তোলেন। লক্ষ্মীর ভাণ্ডার দেওয়া হলে বিরোধিতা করেন, কিন্তু গ্যাসের দাম বাড়লে চুপ থাকেন।'








নিচে রয়েছে তৃণমূল কংগ্রেস সোশ্যাল মিডিয়া ও আইটি সেল।এই পোস্টার দেখে পূর্ব বর্ধমান জেলার বিজেপি কর্মীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং বিজেপির পূর্ব বর্ধমান জেলার সহ-সভাপতি শ্যামল রায় বলেন, ২৪ ঘণ্টার মধ্যে এই পোস্টটা যদি খুলে ফেলে না হয় তাহলে আগামীকাল থেকে গোটা বর্ধমান শহরে তৃণমূল নেতা-নেত্রীদের নামে ঠিক একইভাবে পোস্টার পড়বে।








এই পোস্টার এর চাঞ্চল্য ঘিরে সরগরম বর্ধমানের রাজনীতি।তৃণমূলের তরফ থেকে এই পোস্টারের বিষয়টি অস্বীকার করা হয়। জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, কারা পোস্টার দিয়েছে আমরা জানি না।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad