Type Here to Get Search Results !

আবাস যোজনায় দুর্নীতির অভিযোগে সরব হলেন রায়না ১ নম্বর ব্লকের মাঝপুর গ্রামের বাসিন্দারা



সংবাদদাতা, পূর্ব বর্ধামান:- আবাস যোজনায় দুর্নীতির অভিযোগে সরব হলেন পূর্ব বর্ধমানের রায়না ১ নম্বর ব্লকের শ্যাম সুন্দর গ্রাম পঞ্চায়েতের মাঝপুর গ্রামের বাসিন্দারা। তিন তিন বার সার্ভে করে নিয়ে যাবার পরেও আবাস যোজনায় তালিকায় প্রকৃত প্রাপকদের নাম না থাকায় বিক্ষুব্ধ গ্রামের বাসিন্দারা।











 দীর্ঘদিন ধরে তৃণমূল কংগ্রেস কর্মী নিখিল সরকারের অভিযোগ, বহুদিন থেকে তিনি তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত। আবাস যোজনার প্রথম তালিকাতে নাম থাকলেও তালিকা সংশোধনের পর নাম বাদ দিয়ে দেওয়া হয়েছে। এই বিষয়ে পঞ্চায়েত সদস্যের কাছে জবাব চাইতে গেলে সংশ্লিষ্ট পঞ্চায়েতের সদস্য তার বিরুদ্ধে মামলা করার হুমকি দেখান বলে অভিযোগ।








 একসময় তিনি নিজে সদস্যের পদ তাঁকে ছেড়ে দিয়েছিলেন। বর্তমানে তিনি ত্রিপল টাঙিয়ে স্ত্রী এবং ছেলেকে নিয়ে বাস করছেন।










 অন্যদিকে পুজো পাঠ করে কোন রকমের সংসার চালানো প্রসূণ ব্যানার্জী  জানান, সার্ভে করার পর লিস্টে তার নামই নেই। অন্যদিকে এক একটি পরিবারের প্রত্যেক জন সদস্যের আবাস যোজনার তালিকায় নাম এসে গেছে।  গ্রামের পঞ্চায়েত সদস্যের বাড়িতে চোলাই মদ তৈরি এবং বিক্রির অভিযোগ এনেছেন তারা। শুধু তাই নয়, অনেকেই ঘরবাড়ি না থাকায় এবং দীর্ঘদিন তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত থাকা সত্ত্বেও আবার সুযোগ না থাকার অভিযোগ আনেন। 














 তারা সকলে আবাস যোজনায় দুর্নীতির প্রতিবাদ জানিয়ে রায়না ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বামদেব মণ্ডলের সঙ্গে দেখা করেন। বিষয়টি নিয়ে বামদেব মণ্ডল সকলকে আশ্বাস দিয়েছেন।  সবাইকে নিজেদের পরিচয় পত্র দিয়ে  বিডিও অফিসে দরখাস্ত জমা দেওয়ার কথা বলেন তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad