Type Here to Get Search Results !

একটি শিশুর মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো বর্ধমানে



সংবাদদাতা,পূর্ব বর্ধমান:- রবিবার সাত সকাল একটি শিশু সন্তানের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো বর্ধমানের আলুডাঙ্গা ঘোষপাড়ার জোড়ামন্দিরের অরভিলপল্লী এলাকায়। মৃত শিশুটির পরিচয় জানা যায় নি।বয়স বছর দু'য়েক হবে।মাথায় গোলাপী রংয়ের টুপি, গায়ে সোয়েটার, একটি রঙিন কম্বলে জড়ানো অবস্থায় উদ্ধার করে বর্ধমান থানার পুলিশ। 









স্থানীয় বাসিন্দারা জানান  সকালে এলাকার দু'টি বাড়ির মাঝে ফাঁকা জায়গায় একটি কম্বলে জড়ানো একটি শিশুকে পড়ে থাকতে দেখেন পথচলতি মানুষজন। তারাই বর্ধমান থানায় খবর দেন।খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে শিশু টিকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানান।  











শিশুটির চোখের তলায় কালশিটের দাগ রয়েছে, নাক দিয়ে রক্ত বেরিয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান শিশুটির উপর অত্যাচার করে মেরে ফেলা হয়েছে। পরে তাকে ওই জায়গায় ফেলে রেখে দেওয়া হয়। তবে কে বা কারা, কোথা থেকে এসে এই নারকীয় কাজ করে গেছে সে বিষয়ে এখনই কিছু বোঝা যাচ্ছে না।










স্থানীয় বাসিন্দারা বলেন, শিশুটি ওই এলাকার নয়। তবে কোন সম্ভ্রান্ত পরিবারের হতে পারে বলেই সন্দেহ। অন্য কোন জায়গা থেকে এই নৃশংস কাজ করে এই এলাকায় কেউ বা কারা ফেলে দিয়ে গেছে বলে অনুমান। ময়নাতদন্তের পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। স্বাভাবিকভাবেই এই শীতের রাতে ফুটফুটে বছর দু'য়েক একটি শিশুকে হত্যা করে এই ভাবে ফেলে দেওয়ার ঘটনায় যুক্ত দোষীদের অবিলম্বে খুঁজে বের করে শাস্তি দেওয়ার দাবি জানিয়েছেন এলাকা বাসিন্দারা। 


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad