Type Here to Get Search Results !

রানীগঞ্জ পুলিশের জালে মাদক পাচারকারী

সোমনাথ মুখার্জি, রানীগঞ্জ :- এবার নাকা চেকিং করার সময় পুলিশের জালে ধরা পড়ল মাদক পাচারকারী।ধৃত যুবক  রকি ডোম বয়স ২৫ বছর । রানীগঞ্জ কুমোর বাজার রাজোয়ার পাড়ার বাসিন্দা। রবিবার রাত্রে রানীগঞ্জের বল্লভপুরের নুপুর যাওয়ার রাস্তায় পুলিশের বিশেষ পিসি পার্টির দল হিমাদ্রিশেখর বর্মনের নেতৃত্বে নজরদারি চালানোর সময় ওই ব্যক্তিকে রহস্যজনক ভাবে ঘোরাফেরা করতে দেখে পুলিশের সন্দেহ হলে তাকে ডেকে জিজ্ঞাসা করতেই তার কাছ থেকে প্রায় ২২ গ্রাম নেশার সামগ্রী ব্রাউন সুগার উদ্ধার করে পুলিশ। 










সোমবার এ বিষয়ের প্রেক্ষিতে রানীগঞ্জ থানার পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এক সাংবাদিক বৈঠক করে পুলিশ আধিকারিকেরা জানান ধৃত ওই ব্যক্তি পূর্বের রানীগঞ্জে বসবাস করলেও বর্তমানে সে পানাগড়ে বসবাস করত, ইদানিং রানীগঞ্জ এলাকায় এসে নেশা সামগ্রী সরবরাহ করছে এই খবরটি পুলিশ জানতে পারার পরেই, পুলিশের নজরদারি দল বিষয়টি নিয়ে সতর্ক হয়, এরপরই রবিবার পুলিশ পায় সফলতা। 










পুলিশের বিশেষ দল রবিবার রাতেই এই বিশাল পরিমাণ নেশার সামগ্রী সরবরাহের জন্য গ্রেফতার করে রকি ডোম কে। উল্লেখ্য এই রকি ডোম এর আগেও বেশ কয়েক দফায় রানীগঞ্জ এলাকায় চুরির ঘটনায় যুক্ত থাকার অপরাধে ধরা পড়েছে। সে সময়ও এই রকি ডোম নিজের স্বীকারোক্তিতে তার চুরির সঙ্গে যুক্ত থাকার অপরাধও সে স্বীকার করে। এরপর এবার সে নেশার সামগ্রী সরবরাহ করার জন্য ধরা পড়ায় বিশেষ উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে। 











সোমবার পুলিশ নেশার সামগ্রী পাচারের অভিযোগে ধৃতকে আসানসোল জেলা আদালতে তোলে। জানা  গেছে ধৃতের বিরুদ্ধে পুলিশ মাদক পাচার ও মাদক সরবরাহ সহ একাধিক অভিযোগে মামলা দায়ের করে ধৃতকে সোমবার আসানসোল জেলা আদালতে তোলে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad