Type Here to Get Search Results !

চালের গুণগত মান খারাপ ও প্লাস্টিকের চাল দেওয়া হচ্ছে এই অভিযোগে রেশন ডিলারকে ঘিরে বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা



সংবাদদাতা, পূর্ব বর্ধমান:- চালের গুণগত মান খারাপ ও প্লাস্টিকের চাল দেওয়া হচ্ছে এই অভিযোগে রেশন ডিলারকে ঘিরে বিক্ষোভ দেখালো গ্রামের মানুষজন। পাশাপাশি রেশন দেওয়া বন্ধ করে দেয় পূর্ব বর্ধমানের ভাতারের নিত্যানন্দপুর অঞ্চলের ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দারা ।











মঙ্গলবার ভাতারের ডাঙ্গাপাড়ায় দুয়ারের রেশন দেওয়া হচ্ছিল।রেশন ডিলার বিদ্যুৎ কুমার কর জানান, দুয়ারে রেশন প্রকল্পের মাধ্যমে ডাঙ্গাপাড়া গ্রামে রেশন দেওয়া হচ্ছিল হঠাৎ করে রেশন দেওয়া বন্ধ করে দেয় গ্রামবাসীরা। তাদের অভিযোগ আমি নাকি প্লাস্টিক চাল দিচ্ছি কিন্তু সেটা সম্পূর্ণ ভুল, ওটা প্লাস্টিক চাল নয়, ফরটি ফাইভ(45) ভিটামিনযুক্ত চাল।











গ্রামের বাসিন্দা আব্দুস সেলিম শেখ জানান যে,এবারের যে রেশনের চাল এসেছে তার সম্পূর্ণভাবে খারাপ চাল। সেই চাল খাবার যোগ্য নয়। আমাদের তো মনে হচ্ছে এটা প্লাস্টিকের চাল। অবিলম্বে চাল পাল্টাতে হবে না হলে আমরা রেশন নেবো না বলে সিদ্ধান্ত নিয়েছি গ্রামবাসিন্দারা সকলে। খাদ্য দপ্তর এই চালটিকে পরীক্ষা করুক।












জেলা পরিষদের সহসভাধিপতি দেবু টুডু বলেন, আজ থেকে ২০ বছর আগে রেশনের চাল মানুষ খেতে পারতো না।এখন চালের মান অনেক ভালো।যদিও কেউ খারাপ চাল রেশনে দেয় তার বিরুদ্ধে প্রশাসনের কাছে অভিযোগ করুন।প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।











ভাতারের বিডিও অরুণ কুমার বিশ্বাস জানান,এর আগেও এলাকায় ওই চাল নিয়ে প্রচার করা হয়েছে। ৪৫ চাল নিয়ে বাসিন্দাদের আবার সচেতন করা হবে।ওটা প্লাস্টিক চাল নয়।ভিটামিন যুক্ত ৪৫ চাল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad