Type Here to Get Search Results !

অফিস ঘর দখলকে কেন্দ্র করে আই এন টি টি ইউ সির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এলো পূর্ব বর্ধমানের মেমারিতে



সংবাদদাতা, পূর্ব বর্ধমান:- অফিস ঘর দখলকে কেন্দ্র করে আই এন টি টি ইউ সির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এলো পূর্ব বর্ধমানের মেমারিতে। তৃণমূল নেতার বিরুদ্ধে এফআইআর করার নির্দেশ আই এন টি টি ইউ সির রাজ্য সভাপতি ঋতব্রত ব্যানার্জি। 












 মেমারি-মন্তেশ্বর ব্লক আই এন টি টি  ইউ সির উদ্যোগে মেমারি বাসস্ট্যাণ্ড রক্তদান, স্ব্যাস্থশিবির ও বস্ত্রদানের আয়োজন করা হয়। অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন আই এন টি টি ইউ সি র রাজ্য সভাপতি ঋতব্রত ব্যানার্জি। এই অনুষ্ঠান মঞ্চ থেকে স্থানীয় শ্রমিক নেতা সুকান্ত হাজরার বিরুদ্ধে সরাসরি অফিস দখলের অভিযোগ তুলে তার বিরুদ্ধে এফআইআরের নির্দেশ দেন ঋতব্রত।















 তিনি বলেন, মেমারি বাসস্ট্যাণ্ড নিয়ে আমার কাছে প্রতিনিয়ত অভিযোগ যায়। যে লোকটি বেআইনি ভাবে আই এন টি টি ইউ সি র অফিসঘর দখল করে রেখেছে সে আই এন টি টি ইউ সির কেউ নয়। সংগঠনের নাম যত্রতত্র ব্যবহার করা যাবে না বলেও হুমকি দেন তিনি। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে ঋতব্রত বলেন, এই অফিস ঘর নিয়ে শ্রমিকদের যে অভিযোগ ছিল তার সত্যতা প্রমাণ হয়ে গেছে।এই অফিস যাতে দখলমুক্ত করা যায় সেজন্য প্রশাসনিক ভাবে যা ব্যবস্থা নেওয়ার নেবো।











  যার বিরুদ্ধে অভিযোগ সেই শ্রমিক নেতা সুকান্ত হাজরা বলেন, এটা পৌরসভার মার্কেট। উনি এফআইআর করুন, যদি এটা আই এন টি টি ইউ সি র ঘর হয় তবে ছেড়ে দেব। না হলে যেমন আছি তেমন থাকবো।ওনার কাছে সঠিক তথ্য নেই। এফআইআর হলে তার বিরুদ্ধে পদক্ষেপ নেব বলে জানান অভিযুক্ত নেতা সুকান্ত হাজরা। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad