Type Here to Get Search Results !

বিধবা মহিলা‌র উপর হামলার অভিযোগ

 


সংবাদদাতা, পূর্ব বর্ধমান :- রাতে নিজের ঘরে শুয়েছিলেন এক বিধবা মহিলা‌। সেসময় তার ওপর হামলার অভিযোগ উঠলো। মহিলা মরে গিয়েছেন ভেবে ঘরের মধ্যে ফুল ছিটিয়ে চলে যায় আততায়ী।পূর্ব বর্ধমানের  ভাতার থানার শ্রীপুর গ্রামের ঘটনা।











 বৃহস্পতিবার সকালে ভানি বাগদি(৪৫) নামে ওই মহিলাকে রক্তাক্তবস্থায় উদ্ধার করে ভাতার গ্রামীণ হাসপাতালে নিয়ে যান প্রতিবেশীরা। আশঙ্কাজনক বুঝে চিকিৎসকরা তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শ দেন। পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন জখম মহিলার এক  মেয়ে ছন্দা সরকার। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।











 শ্রীপুর গ্রামের বাসিন্দা ভানি বাগদির স্বামী কয়েকবছর আগে মারা যান। তার চার মেয়ে। তাদের সবার বিয়ে হয়ে গিয়েছে। বাড়িতে একাই থাকেন ভানিদেবী। জনমজুরির কাজও করেন। 













মেয়েরা জানান বৃহস্পতিবার তারা ঘটনার কথা  জানতে পারেন। প্রতিবেশীরা ভানিদেবীকে ঘুম থেকে উঠতে না দেখে  এক আত্মীয় ঘরে যান। তখন দেখতে পাওয়া যায় বিছানার ওপর রক্তাক্তবস্থায় পড়ে রয়েছেন ভানিদেবী।












ছন্দাদেবী বলেন, 'আমার মাকে খুন করার উদ্দেশ্যই এই হামলা করা হয়।যে বা যারা এই জঘন্যভাবে হামলা চালিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।' ভানিদেবীর ওপর এই হামলা কি উদ্দেশ্যে চালানো হয়েছে তানিয়ে পরিষ্কারভাবে কিছু বলতে চাননি পরিবারের লোকজন।













তবে আর এক মেয়ে পূর্ণিমা মাজির সন্দেহ কেউ হয়তো ভানীদেবীকে কুপ্রস্তাব দিয়েছিল। রাজি না হওয়াতে এই হামলা।  পুলিশ ঘটনার পুর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad