Type Here to Get Search Results !

গরুর খোঁজে ইসিএলের পরিত্যক্ত খাদানে পিছলে পড়ে নিখোঁজ এক যুবক

 



সোমনাথ মুখার্জি,জামুরিয়া :- গরুর খোঁজে ইসিএলের পরিত্যক্ত খাদানে পিছলে পড়ে নিখোঁজ এক যুবক। ঘটনাটি জামুরিয়ার ২ নং ওয়ার্ডের কাইথির কাছের একটি এলাকার।














সূত্রে মারফত জানা যায়, গতকাল সন্ধ্যার দিকে কাইথী গ্রামের বাসিন্দা আশরাফ মালিত নামে এক যুবক তার গরুর সন্ধানে ইটভাটা সংলগ্ন এলাকায় ইসিএলের একটি পরিত্যক্ত পুরাতন চানকের ওপর পড়ে যায় ।  ইটভাটায় কর্মরত শ্রমিকরা ঘটনাটি দেখে কাইথি গ্রামের বাসিন্দাদের জানান, এরপর গতকাল সন্ধ্যা থেকে স্থানীয় লোকজনের উদ্ধার কাজ চলছে, যদিও জানা যায়, চানাকের গভীরতার কারণে উদ্ধার কার্য কঠিন হয়ে পড়েছে।














অবশেষে শুক্রবার সকালে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়, এরপর ইসিএল কর্মকর্তাদের দলকে ডাকা হয়, উদ্ধার কাজ এখনও চলছে।  ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে জামুরিয়ার বিধায়ক হরিরাম সিং বলেন, গতকাল এক ব্যক্তি তার গবাদি পশুর খোঁজে এখানে এসেছিল, কিন্তু ঝোপের থাকার কারণে সে ঠিকমতো দেখতে না পেয়ে চানকে পড়ে যায়। 














পিসিএল এর পরিত্যক্ত চালকটির গভীরতা এতটাই যে এমন পরিস্থিতিতে উদ্ধার কার্যের প্রচুর অসুবিধা হচ্ছে। ইসিএলের তরফে কিছু উদ্ধারকর্মী পাঠানো হয়েছে।সীতারামপুর থেকেও উদ্ধারকর্মীর একটি দল আসছে।তারা জানিয়েছেন যে এটি গত ৭০ বছর ধরে পরিত্যক্ত ei চানক টি বলে সূত্রের খবর । কটনস্থলে পৌঁছে বিধায়ক হরে রাম সিং বলেন ইচিল কর্তৃপক্ষের উচিত ছিল কাজ হয়ে যাওয়ার পর এই পরিত্যক্ত চালক গুলি ভরাট করা। আর সেটা না করার কারণেই এমন দুর্ঘটনা ঘটেছে ।












তবে এ বিষয়ে ঘটনাস্থলে পৌঁছে বিজেপির জেলা সভাপতি দিলীপ দে বলেন, এই ঘটনার জন্য সম্পূর্ণরূপে স্থানীয় প্রশাসন দায়ী।খনির মুখ খোলা রাখা হয়েছে যে কারণে ঘটনাটি ঘটেছে, তিনি এর পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেছেন এবং খনিতে পড়ে যাওয়া ব্যক্তির পরিবারকে ক্ষতিপূরণ দাবি করেছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad