Type Here to Get Search Results !

পানাগড়ে আটকে পড়া প্রায় এক হাজার লরি চালককে দুপুরের খাবারের ব্যবস্থা করলেন কাঁকসার দানবাবা সেবা কমিটির সদস্যরা



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- পানাগড়ে আটকে পড়া প্রায় এক হাজার লরি চালককে বৃহস্পতিবার দুপুরে খাবারের ব্যবস্থা করলেন কাঁকসার দানবাবা সেবা কমিটির সদস্যরা।












সাঁতরাগাছি তে ব্রিজ মেরামতের কাজের জন্য গত কয়েক দিন ধরে কলকাতা গামী সমস্ত ভারী যানবাহন আটকে পড়ে বিভিন্ন জায়গায়। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত শতাধিক লরি আটকে পড়ে পানাগর ইন্ডাস্ট্রিয়াল পার্কের কাছে দু'নম্বর জাতীয় সড়কের উপর।













এদিন লরি চালক ও খালাসীদের দুপুরের খাবার ব্যবস্থা করা হয়।কাঁকসা দান বাবা সেবা কমিটি  ও কাঁকসা ট্রাফিক  গার্ডের সহযোগিতায় প্রায় ১হাজার জনকে খাওয়ারের ব্যবস্থা করা হয় পানাগড় ইন্ডাস্ট্রিয়াল পার্কের মধ্যে।













এদিন দানবাবা সেবা কমিটির সদস্যদের  সাথে নিজে হাতে খাওয়ার পরিবেশন করেন কাঁকসা ট্রাফিক গার্ডের এসিপি তুহিন চৌধুরী,কাঁকসা ট্রাফিক গার্ডের ওসি প্রসেনজিৎ বসাক,কাঁকসা থানার পুলিশ আধিকারিক মিহির দে সহ  কাঁকসা দানবাবা সেবা কমিটির সদস্য আলম খান।














আলম খান জানিয়েছেন তারা জানতে পারেন এলাকায় কোনো খাবারের ব্যবস্থা না থাকায় লরি চালকরা সারা দিন না খেয়েই দিন কাটাচ্ছিলেন।যদিও কাঁকসা ট্রাফিক গার্ডের পক্ষ থেকে পানীয় জলের ব্যবস্থা করলেও পর্যাপ্ত খাবার তারা পাচ্ছিলেন না।তাই দানবাবা সেবা কমিটি ও কাঁকসা ট্রাফিক গার্ডের সহযোগিতায় তারা লরি চালকদের খাওয়ারের ব্যবস্থা করেন তারা।













কাঁকসা ট্রাফিক গার্ডের এসিপি তুহিন চৌধুরী দানবাবা সেবা কমিটির সদস্যদের উদ্যোগকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন লরি চালকদের খাওয়ারের পাশাপাশি তাদের স্বাস্থ্যের বিষয়েও তারা সমস্ত ব্যবস্থা করেছেন।















দানবাবা সেবা কমিটির সদস্যদের উদ্যোগে খুশি লরি চালকরাও। তারা জানিয়েছেন খাওয়ার না পেলে তাদের না খেয়েই থাকতে হতো।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad