Type Here to Get Search Results !

মাটির নিচে থেকে উঠে এলো প্রাচীন শিব মূর্তি


 

সোমনাথ মুখার্জি, জামুরিয়া :- মাটির ভিতর থেকে শিবের পাথরের মূর্তি উদ্ধারের সাথে সাথে উৎসুক জনতা ভীড় জমায় ঘটনাস্থলে । জামুরিয়া থানার কেন্ডুলিয়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বনে এই ঘটনাটি ঘটে। কেন্ডুলিয়া গ্রামের মানুষ ছাড়াও, আশেপাশের গ্রামগুলির লোকেরাও শিবের মূর্তি দেখতে ভীড় জমায়। শিবের মূর্তি ঘিরে শুরু হয় পূজা অর্চনা ।







স্থানীয়  সূত্রে জানা  যায় যে কয়েকজন গোপালক জঙ্গলে বিকেলে তাদের গরু চরানোর সময় তাদের নজরে আসে এই শিবের পাথরের মূর্তি। এর পরে  তারাই গ্রামবাসীদের জানায় । স্থানীয় লোকেরা দেখতে জড়ো হয়, জানা গেছে যে এই শিব মূর্তি টি যে জায়গা থেকে বেরিয়ে এসেছিল তা দীর্ঘকাল ধরে একটা উই ঢিবি  ছিল , হঠাৎ  সেই উইঢিব  ভেঙে এই প্রতিমাটি দৃষ্টিগোচর হয় । 








স্থানীয় লোকেরা বলেন যে,১১বছর বয়সী একটি ছেলে যখন মূর্তিটি তোলার চেষ্টা করলে সে জ্ঞান হারায় বলে স্থানীয়রা জানান। প্রায় এক ঘন্টা পরে, সে আবার জ্ঞান ফিরে পায় । এই ঘটনার পরে, এলাকার লোকেরা প্রার্থনা করা শুরু করে। ঘটনার খবর পাওয়ার সাথে সাথে স্থানীয় বিধায়ক হরে রাম সিং ঘটনাস্থলে পৌছান । 







জামুরিয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। শিবামূর্তি খুব প্রাচীন বলে প্রাথমিক ভাবে মনে কড়া হচ্ছে।স্থানীয় লোকেরা এখানে শিব মন্দির তৈরির  দাবী করেন বিধায়কের কাছে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad