Type Here to Get Search Results !

বাচ্চাদের আধার কার্ড করাতে এসে বিভ্রান্তিতে অভিভাবকরা

 


সংবাদদাতা, অন্ডাল :- মঙ্গলবার অন্ডালের খান্দরা পঞ্চায়েতের সিদুলি এলাকায় ছয় বছর বয়স পর্যন্ত বাচ্চাদের আধার কার্ড তৈরির প্রক্রিয়ার কাজ ছিল । সকাল থেকেই সিদুলির  খান্দরা পঞ্চায়েত অফিসের পাশেই  একটা প্রাথমিক বিদ্যালয় আধার কার্ড তৈরির  প্রক্রিয়া চলছিল । 







সেই মোতাবেক সকাল থেকেই প্রচুর মানুষ তাদের ছোট ছোট বাচ্চাদের নিয়ে ভিড় জমিয়েছিলেন । বাচ্চাদের সাথে তাদের অভিভাবক তারাও ছিলেন শিশু শিক্ষা কেন্দ্রের দিদিমনি ও কর্মীরা । কিন্তু আধার কার্ড করাতে এসে বিভ্রান্তিতে পড়েন অভিভাবকরা বলে অভিযোগ । 







নিজের ছোট্ট নাতিকে নিয়ে আধার কার্ড করাতে এসেছিলেন তারাপদ বাউরী । তিনি বলেন একবার এই স্কুলের সামনে লাইন দেওয়ার কথা বলা হয়েছিল আধার কার্ড তৈরির জন্য । সকাল থেকে লাইন দিয়ে দাঁড়িয়ে ছিলেন তিনি  তার সাথে ছিল আরো অনেক অভিভাবক । ফের আবার বলা হয় এখানে হবে না অন্যত্র হবে এতেই বিভ্রান্ত  হয়ে পড়েন তারা । 








তিনি সরাসরি খান্দরা পঞ্চায়েতের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, রৌদ্রে ছোট ছোট বাচ্চাদের নিয়ে এইদিক-ওদিক ঘুরতে যদি বাচ্চাদের কোন ক্ষতি হয় তাহলে পঞ্চায়েত কেই তার দায় নিতে হবে । 







এ বিষয়ে আইসিডিএস কর্মী বলেন , গতকাল তাদের খবর দেওয়া হয়  ছয় বছর বয়স পর্যন্ত বাচ্চাদের  মঙ্গলবার সিদুলি এলাকায় আধার কার্ড তৈরির কাজ হবে । সে মোতাবেক তারা তাদের শিশু শিক্ষা কেন্দ্রের সমস্ত অভিভাবকদের এ কথায় জানায় । যদিও শেষ পর্যন্ত আধার কার্ড তৈরির প্রক্রিয়া শান্তিপূর্ণভাবে শেষ হয় ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad