Type Here to Get Search Results !

বীরভূমের নানুরে এক সপ্তাহব্যাপী মেগা রক্তদান শিবিরের প্রায় ১২০০ জন রক্তদাতা রক্তদান করলেন


শুভময় পাত্র,বীরভূম:- বীরভূমের নানুরে এক সপ্তাহব্যাপী মেগা রক্তদান শিবিরের আজ সমাপ্তি।বীরভূম জেলার  নানুরের দাপুটে তৃণমূল নেতা কাজল শেখের নেতৃত্বে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল এক সপ্তাহ আগে থেকে। এক সপ্তাহব্যাপী প্রায় ১২০০ জন রক্তদাতা রক্তদান করেছেন।







এদিন এক সপ্তাহ ধরে চলা শহীদ সাজু'র স্মৃতির উদ্দ্যেশ্যে 'রক্তদান সপ্তাহ' শেষ হলো বীরভূমের নানুর থানার পাপুড়ি গ্রামে।উদ্যোক্তা নানুরের তৃণমূল নেতা কাজল শেখের সাথে সহযোগিতার হাত বাড়িয়েছে জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা। 






সাতদিন ধরে রক্তদান শিবিরের পাশাপাশি ছিল ভ্রাম্যমান রক্তদান শীততাপ নিয়ন্ত্রিত বাস বোলপুর মহকুমা হাসপাতাল থেকে নিয়ে আসার দিন একটি বিরাট  বাইক মিছিল করা হয় নানুরের পাপুরি গ্রাম পর্যন্ত। এই মেগা রক্তদান শিবিরের মধ্যমণি ছিলেন নানুরের তৃণমূল যুবনেতা কাজল শেখ। 







এদিন নানুরের পাপুরি গ্রামে বিশেষ অনুষ্ঠানের মধ্য দিয়ে রক্তদান শিবিরের আনুষ্ঠানিকভাবে সমাপ্ত হয়। রক্তদান শিবিরের আনুষ্ঠানিক সমাপ্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেতুগ্রাম বিধানসভার তৃণমূল বিধায়ক শেখ শাহনেওয়াজ, জেলার সরকারি বিশিষ্ট চিকিৎসক ও স্বাস্থ্য দপ্তরের আধিকারিকরা , বীরভূম ব্লাড ভলেন্টিয়ার অ্যাসোসিয়েশন ছাড়াও বিশিষ্ট ব্যক্তিরা। 







নানুরের যুব আইকন হিসেবে পরিচিত দাপুটে নেতা কাজল শেখ জানান, উৎসব প্রাক্কালে রক্তের বড় সংকট। ব্লাডের অভাবে মানুষের প্রাণ যাচ্ছে। তাই রক্তের জন্য কোন মানুষের জীবন না যায়, তাই এক সপ্তাহব্যাপী এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে।







কাজল শেখের দাদা কেতুগ্রাম বিধানসভার তৃণমূল বিধায়ক শেখ শাহনেওয়াজ বলেন, রক্তদান মহৎ দান। রক্তের জন্য যাতে কোন মানুষের প্রাণ চলে না যায় তাই এ ধরনের রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে। দলমত নির্বিশেষে। সমাজের জন্য কাজল লড়াই সংগ্রাম চালিয়ে যাচ্ছে। মানুষের জন্য সব সময় সদা সর্বদা সব রকম পাশে থাকার আশ্বাস তৃণমূল বিধায়কের।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad