Type Here to Get Search Results !

পানাগড় ইন্ডাস্ট্রিয়াল পার্কে এক লরি চালকের মৃতদেহ উদ্ধার কে ঘিরে চাঞ্চল্য



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- পানাগড় ইন্ডাস্ট্রিয়াল পার্কে এক লরি চালকের মৃতদেহ উদ্ধার কে ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। মঙ্গলবার রাতে পানাগড় ইন্ডাস্ট্রিয়াল পার্কের মধ্যে অবস্থিত একটি বেসরকারি সিমেন্ট কারখানার গেটের সামনে সিমেন্ট কারখানার ট্যাংকার পার্কিংয়ের জায়গায় মৃতদেহটি পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা। 










স্থানীয় বাসিন্দারা পানাগড় ইন্ডাস্ট্রিয়াল পার্কের বেসরকারি সিমেন্ট কারখানার নিরাপত্তারক্ষীদের গাফিলতির অভিযোগ তোলেন। নিরাপত্তা রক্ষীদের সাথে কোটা গ্রামের বাসিন্দাদের মধ্যে শুরু হয় বচসা। এক নিরাপত্তা রক্ষী কোটা গ্রামের এক বাসিন্দা কে মারধর করে বলে অভিযোগ স্থানীয়দের।









গ্রামবাসীদের মারধরের ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করতে গেলে মৃতদেহ আটকে রেখে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী পৌঁছে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। ঘটনার প্রসঙ্গে পানাগড় থেকে কাঁকসার এসিপি সুমন কুমার জয়সওয়াল জানিয়েছেন মৃত যুবকের নাম গুড্ডু কুমার। তার বাড়ি বিহারের গয়া এলাকায়।









এই ঘটনায় যে ট্যাঙ্কারের চাকায় পিষ্ট হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে সেই ট্যাংকারের চালককে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি মৃত যুবকের পরিবারের সদস্যদেরও খবর দেওয়া হয়েছে বলে জানিয়েছেন কাঁকসার এসিপি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad