Type Here to Get Search Results !

বর্ধমানে পোস্টার রাজনীতি অব্যাহত



সংবাদদাতা,পূর্ব বর্ধমান:- বর্ধমানে পোস্টার রাজনীতি অব্যাহত।ফের তৃণমূল কাউন্সিলরের সন্ধান চেয়ে পোষ্টার পড়লো বর্ধমান শহরে। তৃণমূল কংগ্রেসকে বদনাম করার জন্য এই পোষ্টার  বিরোধীরা লাগিয়েছে বলে দাবী তৃণমূল নেতৃত্বের। যদিও বিজেপির দাবী এটা তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দ্বের ফল।









 সোমবার সকালে বিষয়টি নজরে আসে স্থানীয়দের। বিষয়টি নজরে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বর্ধমান পৌরসভার ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর উমা সাঁইয়ের  সন্ধান চেয়ে কার্জনগেট চত্ত্বরে পোষ্টার দেখতে পাওয়া যায়। যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক রাজনৈতিক চাপানউতোর। পোষ্টারে উমা সাঁইয়ের ছবি দিয়ে সন্ধান চাই লেখা হয়েছে। 











কাউন্সিলর জানিয়েছেন, ওয়ার্ডের মানুষজন জানেন আমি ওয়ার্ডে যাই কিনা। সপ্তাহে দু'দিন আমি ওয়ার্ডে গিয়ে বিভিন্ন সমস্যা দেখি ও তার সমাধান করার চেষ্টা করি। ২০১৩ সালে এই ওয়ার্ড থেকে আমি জয়লাভ করি এবং এবছরও এই ওয়ার্ড থেকে আমি বিপুল ভোটে জয়লাভ করেছি। কে বা কারা কি উদ্দেশ্য নিয়ে এই পোষ্টার লাগিয়েছে বলতে পারবো না। 











যদিও পূর্ব বর্ধমান জেলা তৃণমুল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস এটাকে বিরোধীদের চক্রান্ত বলেই দাবী করেছেন। রাজনৈতিক ভাবে তৃণমূল কংগ্রেসের সাথে লড়াই করতে না পেরে তৃণমূলকে বদনাম করতে এটা করা হচ্ছে বলে দাবী তার। 











বিজেপির অবশ্য দাবী এটা তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দ্বের ফল।  নিজেদের মধ্যে তোলাবাজির ভাগবাটরা নিয়ে সমস্যার জেরে এই পোষ্টার বলে দাবী বিজেপি নেতা সুধীর রঞ্জন সাউয়ের। 










এখানে উল্লেখ্য মাস চারেক আগে বর্ধমানে পোস্টার রাজনীতির আমদানি হয়।শহরের কোর্ট কম্পাউণ্ডে বিজেপির প্রাক্তন জেলা সভাপতি সন্দীপ নন্দীকে ফের  পদে ফেরানোর দাবীতে পোস্টার পড়ে। মাস খানেক আগে ফের কোর্ট কম্পাউণ্ডে পোস্টার পড়ে বর্ধমান দুর্গাপুর লোকসভার সাংসদ সুরিন্দর সিংহ অহলুওয়ালি নিখোঁজ বলে।










তারপর বর্ধমান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর চায়না কুমারী নিখোঁজ বলে পোস্টার পড়ে। সুতরাং পোস্টার রাজনীতিতে লাগাম পড়ছে না। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad