Type Here to Get Search Results !

পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে স্বজন পোষণের অভিযোগ তুললেন খোদ দলের সদস্যরাই



সংবাদদাতা,পূর্ব বর্ধমান:-  পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে স্বজন পোষণের অভিযোগ তুললেন খোদ দলের সদস্যরাই।ঘটনার জেরে এলাকায় শোরগোল পড়েছে পূর্ব বর্ধমানের গলসিতে। বিষয়টি নিয়ে সোমবার গলসি ১ নম্বর ব্লকের বিডিওকে লিখিত ভাবে অভিযোগ জানিয়েছেন লোয়া রামগোপালপুর পঞ্চায়েতের ৮ জন সদস্য।  










ওই পঞ্চায়েতের মোট ১৪ জনের মধ্যে ৮ জন সদস্য বিডিওকে লিখিত ভাবে জানান। জানা গেছে, ওই পঞ্চায়েতে ভিসিটি অর্থাৎ ভেক্টর ডিজিস কোন্টোরল টিমের জন্য দুটি শুন্যপদ রয়েছে। সেখানেই নিয়োগ করার জন্য নিজের ছেলের নাম রেজুলেশন করে পাঠান লোয়া রামগোপালপুর পঞ্চায়েত প্রধান পম্পা রুইদাস বলে অভিযোগ। পঞ্চায়েত সদস্যরা জানিয়েছেন, পঞ্চায়েতে ভিসিটি নিয়োগের জন্য আবেদন দিয়েছে এলাকার বেশ কয়েকজন। তবে সেই নিয়ে পঞ্চায়েতে জেনারেল মিটিং না করে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।











 তারা জানান, আচমকা টেলিফোনে গ্রামসংসদ সভার মিটিং ডেকে সদস্য সদস্যাদের ফাঁকা রেজুলেশনে স্বাক্ষর করিয়ে নেন প্রধান। তারপরই রেজুলেশন কপি বিডিও অফিসে পাঠিয়ে দেন বলে জানান তারা। পঞ্চায়েত প্রধানের এমন কাজে মুখ খুলেছে বিজেপি। 












তবে গলসি ১ নম্বর ব্লকের বিডিও দেবলীনা দাস জানিয়েছেন, এখনও পর্যন্ত  কোন নিয়োগ হয়নি। লোয়া রামগোপালপুর গ্রাম পঞ্চায়েতে দু'টি শূন্য পদ আছে। ওখান থেকে একটি রেজুলেশন পেয়েছিলাম। সেখানে দু'জনের নাম পাঠানো হয়েছিল। আজকে কয়েকজন এসে অভিযোগ করে গেছেন। তারা বলছেন ওই মিটিংয়ে আমরা ছিলাম না।বিষয়টি তদন্ত করে দেখছি।লোয়া রামগোপালপুর গ্রাম পঞ্চায়েত প্রধান পম্পা রুইদাসকে ফোন করা হলে তার মোবাইল বন্ধ  থাকায় এই নিয়ে তার প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad