Type Here to Get Search Results !

দুয়ারে সরকার ক্যাম্পে বসে সাধারণ মানুষের প্রকল্পের ফর্ম ফিলাপ করছেন বাম ও বিজেপির কর্মীরা,এই ঘটনা সামনে আসতেই কাঁকসা জুড়ে শুরু রাজনৈতিক তর্জা



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- দুয়ারে সরকার ক্যাম্পে বসে সাধারণ মানুষের প্রকল্পের ফর্ম ফিলাপ করছেন বাম ও বিজেপির কর্মীরা। এই ঘটনা সামনে আসতেই কাঁকসা জুড়ে শুরু হয় রাজনৈতিক তর্জা।মঙ্গলবার কাঁকসা গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে পানাগড়ের রেলপারে দুয়ারে সরকার ক্যাম্প অনুষ্ঠিত হয়।দুয়ারে সরকার ক্যাম্পে এদিন সকাল থেকেই বহু সাধারণ মানুষ রাজ্য সরকারের প্রকল্পের সুবিধা পেতে ভিড় জমান।আর সেই ক্যাম্পে বসেই সাধারণ মানুষের ফর্ম ফিলাপ করতে দেখা যায় বিজেপি ও বাম কর্মী দের।











তৃণমূল নেতা কার্তিক সিং বলেন একটা সময় ছিলো যখন বিরোধীরা রাজ্য সরকারের প্রকল্প ও দুয়ারে সরকার কে নিয়ে কটাক্ষ করতে ছাড়ে নি। আজ সেই বিরোধী দলের নেতারাই ক্যাম্পে বসে ফর্ম ফিলাপ করছে।কারণ তাদের পরিবারে হোক বা তারা অনুভব করেছে যে দুয়ারে সরকার সত্যিই সাধারণ মানুষের সুবিধা দিচ্ছে। তাই তারা এসে সাধারণ মানুষের সাহায্য করছে।কারণ সব নেতা তো বেঈমান হয় না।তবে এতে তাদের কোনো অসুবিধা নেই।














অপর দিকে ক্যাম্পে বসে সাধারণ মানুষের ফর্ম ফিলাপ করার সময় বিজেপি ও বাম যুব নেতার দাবি তারা মানুষের সেবা করতেই ক্যাম্পে এসেছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad