Type Here to Get Search Results !

ইসিএলের জেনারেল ম্যানেজার কে সংবর্ধনা শ্রমিক সংগঠনের



সোমনাথ মুখার্জী পাণ্ডবেশ্বর :- সোমবার ইসিএল এর বাকলা এরিয়ার জেনারেল ম্যানেজার কে সংবর্ধনা দিল শ্রমিক সংগঠন এইচএমএস ।২০২২ এর ই সি এল এর বেস্ট জেনারেল ম্যানেজার হিসেবে ঘোষিত হয়েছেন বাঁকোলা এরিয়ার ম্যানেজার সঞ্জয় কুমার সাহু । ইসিএলের কয়লা উৎপাদন, খনির সুরক্ষা বিভিন্ন বিষয়ের নিরিখে তাকে বেস্ট জেনারেল ম্যানেজারের আখ্যা দেওয়া হয়েছে ইস্টার্ন কোলফিল্ড লিমিটেড এর পক্ষ থেকে ।











১ লা নভেম্বর ইসিএলের স্থাপনা দিবসে ইসিএল হেডকোয়ার্টার থেকে তিনি পুরস্কার নিয়ে এসেছেন । বাঁকোলা এরিয়ার জেনারেল ম্যানেজারের এই এচিভমেন্টের জন্য কোলিয়ারির শ্রমিক সংগঠন এইচএমএস এর তরফে তাকে সংবর্ধিত করা হল এদিন । বিশেষ স্মারক ও মিষ্টিমুখ করিয়ে সংবর্ধনা দেওয়া হল, সাথে অবশ্যই ছিল ফুলের তোড়া। 










শ্রমিক সংগঠন এইচএমএস এর জয়েন্ট জেনারেল সেক্রেটারি প্রফুল্ল চ্যাটার্জি বলেন, তাদের সংগঠন সবসময়ই খনির জন্য যারা ভাল কাজ করে থাকেন তাদের পাশে থাকা, তাদের উৎসাহিত করা । আর তাদের এরিয়ার জেনারেল ম্যানেজারের এই এচিভমেন্টে খুশি হয়ে তাকে আরো উৎসাহিত করতেই সম্মানিত করা হলো শ্রমিক সংগঠন এইচ এম এস  এর পক্ষ থেকে ।












শ্রমিক সংগঠনের থেকে সংবর্ধনা পেয়ে খুশি এরিয়ার জেনারেল ম্যানেজার সঞ্জয় কুমার সাহু বলেন, তার এই এচিভমেন্ট শুধু কয়লা খনির শ্রমিকদের জন্যই সম্ভব হয়েছে । তার এরিয়ার কয়লা খনির শ্রমিক ও শ্রমিক সংগঠনের লোকেদের ধন্যবাদ জ্ঞাপন করেন ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad