Type Here to Get Search Results !

দুর্গাপুরের সোনার মেয়েকে স্বাগত জানাতে অন্ডাল বিমানবন্দরে মহকুমা শাসক



সংবাদদাতা,দুর্গাপুর:- দুর্গাপুরের সোনার মেয়েকে স্বাগত জানাতে অন্ডাল বিমানবন্দরে মহকুমা শাসক সৌরভ চক্রবর্তী ও জেলা পরিষদের কৃষি কর্মধক্ষা অনুভা চক্রবর্তী। ২০২২ কমনওয়েলথ গেমস অনুষ্ঠিত হচ্ছে নিউজিল্যান্ডের অকল্যান্ডে। তাই চারবারের স্বর্ণপদক বিজয়ী এবং এশিয়ান পাওয়ার লিফটিং চ্যাম্পিয়ন দুর্গাপুরের গৃহবধূ সিমা দত্ত চট্টোপাধ্যায় পাড়ি দিলেন নিউজিল্যান্ডের অকল্যান্ডে। সঙ্গে সফর সঙ্গী কোচ অংশু সিং।










নিউজিল্যান্ডের অকল্যান্ডে ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে চলেছে ২০২২ কমনওয়েলথ গেম। তাই পশ্চিমবঙ্গ তথা দুর্গাপুর থেকে রওনা দিলেন এই গৃহবধূ। তার আগামীর শুভেচ্ছা কামনার্থে এবং উৎসাহ প্রদানে বিমানবন্দরে স্বাগত জানালেন দুর্গাপুরের মহুকমা শাসক সৌরভ চক্রবর্তী এবং পশ্চিম বর্ধমান জেলা পরিষদের কৃষি কর্মাধ্যক্ষা অনুভা চক্রবর্তী। তারা সকলেই প্রতিযোগীর উষ্ণ অভ্যর্থনা জানান এবং তাদের শুভেচ্ছা বার্তা প্রদান করেন। 












মহাকুমা শাসক সৌরভ চ্যাটার্জী প্রসঙ্গে বলেন, আমাদের দুর্গাপুর তথা পশ্চিম বর্ধমানের গর্ব এই সীমা দত্ত চট্টোপাধ্যায়। আমরা আশা রাখছি আগামী দিনের কমনওয়েলথ গেমসে তার নজরকারা পারফরমেন্সের মধ্যে দিয়ে দুর্গাপুর তথা ভারতবর্ষের নাম উজ্জ্বল করবেন। এবং তিনি সীমা দত্ত চট্টোপাধ্যায়ের পাশে থাকার বার্তা দেন। 











এই অভ্যর্থনা প্রসঙ্গে সীমা দত্ত চট্টোপাধ্যায় বলেন ,আমি আবেগের ভাষা হারিয়ে ফেলেছি আমি খুবই আপ্লুত। প্রশাসনের পক্ষ থেকে এহেনও উৎসাহ এবং অভ্যর্থনা পাওয়াই। তাদের ভালোবাসা আমাকে সাফল্য এনে দিতে যথেষ্ট সাহায্য করবে।পাণ্ডবেশ্বর এর বিধায়ক বিধানসভা চলাকালীন অনুপস্থিত থাকায় তিনি তার সহধর্মিনী তথা পশ্চিম বর্ধমান জেলা পরিষদের কর্মাধ্যক্ষা অনুভা চক্রবর্তী কে পাঠিয়েছেন আমি আপ্লুত। তিনি সর্বদা আমার পাশে থেকেছেন, তাদের এই প্রেরণার জন্য আগামী দিনে আমি দুর্গাপুর তথা ভারতবর্ষের জন্য বিশেষ কিছু করে দেখাবো।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad