Type Here to Get Search Results !

পাণ্ডবেশ্বরে বিডিও কে স্মারকলিপি বামেদের



সোমনাথ মুখার্জি, পাণ্ডবেশ্বর :-'চোর তাড়াও-গ্রাম বাঁচাও' কর্মসূচিতে মঙ্গলবার পাণ্ডবেশ্বরে মিছিল করে বিডিও অফিসে ডেপুটেশন দিল বামেরা । এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিপিআইএম দলের (পশ্চিম বর্ধমান) জেলা সম্পাদক গৌরাঙ্গ চট্টোপাধ্যায়, দলের রাজ্য নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়, দামোদর অজয় এরিয়া কমিটির সম্পাদক তুফান মন্ডল সহ অন্যরা । এদিন কর্মসূচিতে মিছিল করে সিপিআইএম কর্মী সমর্থকেরা । 









বেলা এগারোটা নাগাদ পাণ্ডবেশ্বর রেলস্টেশন চত্বর থেকে মিছিল করে তা শেষ হয় বিডিও অফিসে সামনে । সেখানে মঞ্চ করে সভা করা হয় । মীনাক্ষী মুখোপাধ্যায় বক্তৃতায় চাছা ছোলা ভাষায় শাসকদল তৃণমূল ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে সরব হন । বলেন রাজ্যজুড়ে তৃণমূলীরা নৈরাজ্য তৈরি করে লুটপাট চালাচ্ছে । আর নীরব থেকে তাদের এই কাজ যে মদত যোগাচ্ছে পুলিশ ও প্রশাসনের একাংশ । তবে এই লুটের রাজ বেশি দিন চলবে না, কারণ মানুষ এবার প্রতিরোধে নেমেছে । বলেন বামপন্থীরা খাটবে, খাবে কারো চোখ রাঙানি সহ্য করবে না । কেউ চোখ রাঙালে তার চোখ বামেরা গেলে দিতেও জানে ।









দলের জেলা সম্পাদক গৌরাঙ্গ চ্যাটার্জি অভিযোগ করেন এলাকায় কয়লা,বালি লোহার অবৈধ কারবার চলছে, তার ছবি পুলিশের কাছে নেই । কিন্তু বামেদের মিছিলে কে হাঁটছে, কে কি বলছে তার ছবি দ্রুত পৌঁছে যাচ্ছে শাসকদলের কাছে পুলিশের মাধ্যমে । গৌরাঙ্গ বাবু বলেন গণতন্ত্র চাই, ভোট দেওয়ার অধিকার চাই, তার জন্য যা যা করার বামেরা করবে । পাশাপাশি তিনি হুমকির দিয়ে বলেন এবার থেকে বামেরা টামনা নিয়ে, আসবে ঝান্ডা নিয়ে আসবে, ব্লক অফিসের সামনে গর্ত খুঁড়বে । কেউ ব্যাগরা দিতে সামনে এলে সেই গর্তে তাকে ভরে যা করার করবে । সভা শেষে এদিন বামেদের একটি প্রতিনিধি দল এলাকার উন্নয়ন, এক'শ দিনের বকেয়া মজুরি, দুর্নীতির তদন্ত সহ একগুচ্ছ দাবিতে বিডিওর হাতে স্মারকলিপি দেন ।










পাশাপাশি বামেদের এই কর্মসূচিকে আমল না দিয়েই কেন্দ্রা অঞ্চল তৃণমূল সভাপতি যমুনা ধীবর জানান, আগামী পঞ্চায়েত ভোটে পাণ্ডবেশ্বর বিধানসভায় একটাও আসন পাবে না বাম তথা বিরোধীরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad