Type Here to Get Search Results !

দুর্গাপুর-ফরিদপুর ব্লকে বিজেপির পঞ্চায়েত কর্মী সম্মেলন অনুষ্ঠিত হল



সংবাদদাতা,লাউদোহা : দুর্গাপুর-ফরিদপুর ব্লকের ঝাঁঝরা কলোনিতে শনিবার বিকেলে বিজেপি পার্টির পক্ষ থেকে আয়োজিত হয় পঞ্চায়েত কর্মী সম্মেলন । সভাতে উপস্থিত ছিলেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বীরভূমের বিজেপি বিধায়ক অনুপ সাহা, দুর্গাপুরের বিধায়ক লক্ষণ ঘড়ুই, দলের জেলা সভাপতি দিলীপ দে, মিঠুন চক্রবর্তীর সহ অন্যরা । 








প্রকাশ্য এই সম্মেলনে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলার নানা প্রান্ত থেকে আসা কয়েক হাজার বিজেপি কর্মী সমর্থক । নির্ধারিত সময়ের প্রায় এক ঘন্টা পর সভা তে উপস্থিত হন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও মিঠুন চক্রবর্তী-রা । বক্তৃতায় সুকান্ত বাবু রাজ্য সরকার ও তৃণমূলের বিরুদ্ধে সরব হন ।









তিনি বলেন বলেন 'তৃণমূল চারদিকে সন্ত্রাস করছে, ডিসেম্বর মাস আসতে দিন তখন কে কার হাত কাটে তখন দেখা যাবে । বলেন কয়লা, বালি চোরেরা সব জেলে যাবে । ছাড় পাবেনা । রাজ্যের মানুষের টাকা আত্মসাৎ করে রাজ্য সরকার ৫০০ টাকা করে দিচ্ছে । বিজেপি সরকার এলে কথা দিচ্ছি সবাই দু হাজার টাকা করে পাবে ।'










 শেষে বক্তৃতা দিতে ওঠেন মিঠুন চক্রবর্তী । বলেন আজ আমি কিছু বলবো না । সবার কথা শুনবো  বলে এখানে এসেছি । এরপরেই তিনি মাইক তুলে দিতে বলেন দলের কর্মীদের হাতে । মাইক হাতে নিয়ে বারাবনি থেকে আসা এক মহিলা কর্মী অভিযোগ করেন বিধানসভা ভোটের পর কর্মীরা আক্রান্ত হলেও সে সময় কোন নেতা পাশে এসে দাঁড়ায়নি । 









সালানপুরের বাসিন্দা বিক্রম নামে এক বিজেপি কর্মী বলেন জেলায় দলের নেতারা তৃণমূল নেতাদের সাথে গোপন আঁতাত করে চলছে । যোগ্যরা দলের সম্মান পাচ্ছে না । দুখীরাম চক্রবর্তী নামে অন্য এক কর্মী অভিযোগ করেন তিনি আগে কিষান মোর্চার সভাপতি ছিলেন তাকে সেই পথ থেকে হাঁটিয়ে অযোগ্য একজনকে দায়িত্ব দেওয়া হয়েছে বলে । 











স্থানীয় এক বৃদ্ধা মহিলা বলেন স্বামী অসুস্থ ভিক্ষে করে খাই, স্থানীয় নেতাদের কাছে সাহায্য চেয়েও পাইনি । একে একে অন্য কর্মীরাও মিঠুন চক্রবর্তী, সুকান্ত মজুমদারদের সামনে ক্ষোভের কথা উগরে দেন । সবার অভিযোগ শোনার পর মিঠুন চক্রবর্তী বলেন দলের উপর ভরসা রাখুন আপনাদের সবার অভিযোগের সমাধান করব । 











পাশাপাশি তিনি বলেন 'তৃণমূল রাজ্যজুড়ে সন্ত্রাস করছে, আসলে ওদের দেওয়ার কিছু নেই তাই সন্ত্রাস করে মানুষের মুখ বন্ধ করে রাখতে চাইছে । তবে বেশিদিন এসব চলবে না । রাজ্যে বিজেপির সরকার হবে' বলে জানান মিঠুন চক্রবর্তী ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad