Type Here to Get Search Results !

পাণ্ডবেশ্বরে ছট ঘাট পরিদর্শনে তৃণমূল ব্লক সভাপতি




সংবাদদাতা,পাণ্ডবেশ্বর :- মঙ্গলবার পাণ্ডবেশ্বর (Pandobeswar) বিধানসভার কুমারডিহি ওসিপি কলোনির ছট পুজোর ঘাট (Chhat Ghat) পরিদর্শন করলেন পাণ্ডবেশ্বরের তৃণমূল ব্লক সভাপতি কিরিটি মুখার্জি । সেদিন ওসিপি কলোনির ছট মাইয়া ঘাটের অবস্থার নিরীক্ষণ করেন ব্লক সভাপতি । লোক সভাপতির সঙ্গে ছিল ছট পূজা কমিটি সদস্যরাও । ছিলেন নবগ্রাম তৃণমূলের অঞ্চল সভাপতি খোকন মন্ডল ।








এদিনের ঘাট পরিদর্শনে এসে ব্লক সভাপতি বলেন, বাঙালির সব বড় উৎসব দুর্গাপূজার শেষ হয়েছে। সামনেই কালীপুজো আর তারপরেই অবাঙালিদের শ্রেষ্ঠ উৎসব ছট মাইয়ার পুজো । পাণ্ডবেশ্বরের বিধায়কের নির্দেশ তথা দলের নির্দেশ  পাণ্ডবেশ্বর ব্লকের বিভিন্ন ঘাট পরিদর্শন করে ঘাটের বর্তমান অবস্থা দেখে ঘাট সাফাই ও মেরামতের ব্যবস্থা করা হবে । যাতে করে ছট পূজায় ছোটের ব্রতী ভক্তদের  কোনরকম সমস্যা না থাকে তার ব্যবস্থা  করা হবে ছট পূজা কমিটিগুলির সাথে একযোগে। 









কুমারডিহি ওসিপি কলোনির ছট পূজা কমিটির সদস্য উদয় মুখার্জী বান্টি সিং রা বলেন, লোক সভাপতি আশ্বাস দিয়েছেন ছট পূজার আগেই ঘাট গুলির  সাফাই ও ছট  ব্রতীদের সমস্যা না হয় তার ব্যবস্থা করা হবে । কেননা হাজার হাজার মানুষ আসেন ছট মাইয়ার ঘাটে ছট পূজার দিন । ছট পূজায় কোনো রকম অপরিচিতকর ঘটনা এড়াতে থাকবে প্রশাসনের করা প্রহরা ।  পাণ্ডবেশ্বর এলাকায় ছট পূজা নিয়ে  ইতিমধ্যেই প্রশাসন পঞ্চায়েত ও ব্লক স্তরের নেতাদের সাথে সভাও সেরে ফেলেছে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad