Type Here to Get Search Results !

অসংগঠিত শ্রমিকদের দাবী নিয়ে আলোচনা সভা পাণ্ডবেশ্বরে




সংবাদদাতা পাণ্ডবেশ্বর :- মঙ্গলবার পাণ্ডবেশ্বর (Pandobeswar) বিধানসভার  ইসিএলের (ECL) এরিয়া  গেস্ট হাউসে এলাকার অসংগঠিত শ্রমিকদের  বিভিন্ন দাবি নিয়ে  আলোচনা সভা করল শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি। এই আলোচনা সভায় শ্রমিক সংগঠনের পাণ্ডবেশ্বর ব্লক সভাপতি রামচরিত পাশওয়ান ছাড়াও ছিলেন অন্যান্য শ্রমিক নেতা ও সর্বোপরি অসংগঠিত শ্রমিকরা । উক্ত এই সভায় বিশেষভাবে উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বর ব্লকের তৃণমূল ব্লক সভাপতি কিরিটি মুখার্জি ।









এ দিনের এই সভায় অসংগঠিত শ্রমিকদের পক্ষে  তৃণমূল ব্লক সভাপতি বলেন , অসংগঠিত শ্রমিকরা ইসিলের সংঘটিত শ্রমিকদের থেকেও বেশি কাজ করেন । তবুও নানান সুযোগ সুবিধা থেকে তারা বঞ্চিত । শুধু ইসিএল (ECL) নয় বেসরকারি কারখানাতেও একই অবস্থা বলে জানান ব্লক সভাপতি । এই অসংগঠিত শ্রমিকদের স্বার্থ রক্ষার্থে  পশ্চিম বর্ধমানের বিভিন্ন ব্লকে চলছে  অসংগঠিত শ্রমিকদের নিয়ে এই ধরনের সভা । 











এই সভায় অসংগঠিত শ্রমিকদের পাশে দাঁড়িয়ে তৃণমূল ব্লক সভাপতি বলেন, শ্রমিকদের বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে ইসিএল  তথা বেসরকারি  কারখানার আধিকারিকদের হাতে খুব শীঘ্রই দাবি সনদ তুলে দেওয়া হবে । দাবি না মিটলে আগামী দিনে আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয় ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad