Type Here to Get Search Results !

পানাগড়ের পথ বাতি ও নিকাশি নালার সংস্কার নিয়ে বৈঠক




তনুশ্রী চৌধুরী,কাঁকসা:-পানাগড়ের (Panagarh) দার্জিলিং মোড় থেকে পানাগড় বাইপাশ সংলগ্ন গ্রাম বাংলা হোটেল পর্যন্ত পুরাতন জাতীয় সড়কের উপর স্ট্রিট লাইট ও রাস্তার ধারের নিকাশি নালা সংস্কারের বিষয়ে মঙ্গলবার দুপুরে কাঁকসার বিডিও অফিসে বৈঠক করা হলো।এদিন বৈঠকে উপস্থিত ছিলেন কাঁকসার বিডিও পর্ণা দে, পানাগড় চেম্বার অফ কমার্সের সদস্যরা,মহকুমা প্রশাসন সহ পানাগড় বাজারের অন্যান্য ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিরা।







ব্যবসায়ী সংগঠনের সদস্যরা জানিয়েছেন তারা গত কয়েকমাস আগে দুর্গাপুরে (Durgapur) প্রশাসনিক সভায় মুখ্যমন্ত্রী কে পানাগড় বাজারের উপর রাস্তায় লাইট লাগানোর জন্য ও নিকাশিনালার সংস্কারের বিষয়ে আবেদন করেছিলেন। তাদের আবেদনে সারা দিয়ে মুখ্যমন্ত্রী দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য আশ্বাস দিয়েছিলেন। মুখ্যমন্ত্রীর অস্বাসের পরেও দীর্ঘ কয়েকমাস কেটে গেলেও কোনোও রকম কাজ শুরু না হওয়ায়।








পানাগড় চেম্বার অফ কমার্সের পক্ষ থেকে প্রশাসনের বিভিন্ন দফতরে দ্রুত কাজ শুরু করার বিষয়ে আবেদন করা হয়েছিলো। সেই বিষয়ে মঙ্গলবার কাঁকসার বিডিও অফিসে ব্যবসায়ী সংগঠনের সদস্যদের নিয়ে বৈঠক করা হয়।









বৈঠক শেষে পানাগড় চেম্বার অফ কমার্সের সভাপতি রতন আগরওয়াল জানিয়েছেন তারা মুখ্যমন্ত্রীকে সরাসরি আবেদন করেছিলেন যে সন্ধ্যা হলেই গোটা পানাগড় বাজার অন্ধকারে ডুবে যায়।তার সাথে পুরাতন জাতীয় সড়কের ধারে নিকাশিনালার খোলা মুখ থাকার কারণে ও সংস্কার না হওয়ার জন্য নানান সমস্যায় পড়তে হয় পানাগড় বাজারের বাসিন্দাদের।









মুখ্যমন্ত্রীকে আবেদন করতে তিনি দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছিলেন।কিন্তু কাজ শুরু না হওয়ার জন্যই ফের তারা সমস্ত দফতরে আবেদন করার পরেই প্রশাসনের আধিকারিকরা এই বিষয়ে তাদের সাথে বৈঠক করেছেন।সেই বৈঠকে দ্রুত সমস্যা সমাধানের একটা আলো দেখা গেছে।









কাঁকসার বিডিও পর্ণা দে জানিয়েছেন ব্যবসায়ীদের সাথে বৈঠক হয়েছে।তাতে দ্রুত সমস্যা সমাধান করার একটা প্রক্রিয়া শুরু হবে শিগ্রই।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad