Type Here to Get Search Results !

মহা সপ্তমীর দিন বৃষ্টিতে ভাসলো পাণ্ডবেশ্বর এর বিভিন্ন পূজা মন্ডপ




সংবাদদাতা,পাণ্ডবেশ্বর:- আবহাওয়া অফিসের খবর অনুযায়ী পুজোতে নিম্নচাপের আশঙ্কা ছিলই আর সেই আশঙ্কায় সত্যি করে মহা সপ্তমীর দিন বেলা ১১ টা নাগাদ ধেয়ে এলো প্রবল নিম্নচাপ।  ভাসলো পাণ্ডবেশ্বর এর বিভিন্ন পূজা মন্ডপ । পাণ্ডবেশ্বর বিধানসভার মাধাইপুর কোলিয়ারির সর্বজনীন দূর্গা পূজা মন্ডপটির সামনে জমেছে ভীষণ জল । আর এই জন্যই মন খারাপ পূজা কমিটির উদ্যোক্তাদের ।







বিগত দু'বছর করোণা মহামারীর কারণে সেভাবে দুর্গাপূজায় অনুষ্ঠান উৎসব হয়নি, নানান বিধি নিষেধের কারণে । কিন্তু এবারে মানুষ মুখিয়ে ছিল দুর্গা পুজোয় মন্ডপগুলিতে ভিড় হবে চোখে পড়ার মতো । মন্ডপে মন্ডপে রয়েছে নানান সাংস্কৃতিক অনুষ্ঠান । মাধাইপুর কোলিয়ারি সর্বজনীন দূর্গা পূজা কমিটির পুজো কদিন ছিল ভরপুর সংস্কৃতিক অনুষ্ঠান । পূজা কমিটির সদস্য তথা গোগলা অঞ্চল তৃণমূলের সভাপতি গৌতম ঘোষ জানান, প্রকৃতির সাথে লড়াই করার সম্ভব নয় । এবারে তাদের পুজোয় প্রত্যেকদিন রয়েছে নানান সাংস্কৃতিক অনুষ্ঠান । মহা সপ্তমীর দিন সন্ধ্যায় তাদের সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি রয়েছে এলাকার দুস্থ ছোট ছোট ছেলে মেয়েদের বস্ত্র বিতরণ কর্মসূচি । 








গৌতম বাবু বলেন এখন মা দুর্গায় ভরসা । মায়ের আশীর্বাদে বৃষ্টি কেটে যাক তাহলেই সন্ধ্যার পর থেকে তারা তাদের অনুষ্ঠানগুলি করতে পারবেন । এলাকার মানুষের একাংশ বলছেন সন্ধ্যার পর থেকেই মন্ডপে মন্ডপে ঠাকুর দেখার জন্য একটা প্রস্তুতি ছিল চরমে কিন্তু নিম্নচাপের বৃষ্টির জেরে তা বোধহয় ভেস্তে যেতে বসেছে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad